চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বান্দরবানে মাহিন্দ্রা ও মোটর সাইকেলে সংঘর্ষ, আহত ২

নিজস্ব প্রতিবেদক

১৭ জুন, ২০১৯ | ১১:১৮ অপরাহ্ণ

বান্দরবান জেলার লামায় মাহিন্দ্র ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন গুরুতর আহত হয়েছে। আজ সোমবার (১৭ জুন) বিকাল ৫টায় লামা-সুয়ালক সড়কের (বাইশপাড়ি যাত্রী ছাউনি সংলগ্ন) এ দুর্ঘটনা ঘটে। এসময় মোটর সাইকেল যাত্রী উপজেলার গজালিয়া ইউনিয়নের বাইশপাড়ি মার্মা পাড়ার মৃত প্রু থোয়াই মার্মার ছেলে মিজ্ঞাউ মার্মা (৪২) ও বমু বিলছড়ি ইউনিয়নের পশ্চিম পাড়ার মৃত দলিলুর রহমানের ছেলে মোটরসাইকেল ড্রাইভার আবু শামা (৫০) গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটর সাইকেলে করে মিজ্ঞাউ মার্মা তার বাড়ি হতে কম্পনিয়া এলাকায় কাজে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা মাহিন্দ্র গাড়িটি বাইশপাড়ি যাত্রী ছাউনির টেকে মুখামুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলটি দুমড়ে-মুছড়ে যায়। এতে মিজ্ঞাই মার্মা ও আবু শামা গুরুতর আহত হয়। মোটরসাইকেল ও মাহিন্দ্র উভয়ে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাটি ঘটে বলে জানা যায়।

লামা সরকারি হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার বিবি হাজেরা বলেন, মিজ্ঞাউ মার্মার ডান পা একবারে ভেঙ্গে গেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশাফুজ্জামান লিটন বলেন, অফিসার ইনচার্জ এর নির্দেশ শোনামাত্র ঘটনাস্থলে গিয়ে আহতদের হাসপাতালে এনে চিকিৎসার ব্যবস্থা করি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট