চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ববী রহমানের নতুন গান ‘তুই’

১২ জানুয়ারি, ২০২০ | ৩:৩৩ পূর্বাহ্ণ

‘তুই ছাড়া একলা লাগে ভীষণ/ বুকের ভেতর একলা সারি সারি/ তুই ছাড়া সন্ধ্যেগুলোও ফাঁকা/ মেঘের ওপর মন খারাপের বাড়ি’- এমন কথার গানটির শিরোনাম ‘তুই’। গায়ক ববী রহমান সম্প্রতি এই গানে কণ্ঠ দিয়েছেন।
এটি শিল্পীর তৃতীয় গান। ‘প্রতি মাসের ৮ তারিখে শুনুন ববী রহমানের নতুন গান’- এমন স্লোগানে গত ৮ নভেম্বর থেকে এ পর্যন্ত তিনটি গান প্রকাশ করেছেন এই গায়ক। গানটি প্রকাশ পেয়েছে শিল্পীর নামের ইউটিউব চ্যানেল থেকে।
বরাবরের মতো নতুন গানটিরও কথা লিখেছেন শিল্পী নিজেই, সুরও তার। আর গানটির অ্যারেঞ্জমেন্ট, সাউন্ড ডিজাইন, মিক্স ও মাস্টার করেছেন তরুণ ও প্রতিভাবান সংগীত পরিচালক তাসনুভ নাওয়াল রহমান।
ববী রহমান বলেন, ‘এটা আমার তৃতীয় প্রজেক্ট। বরাবরের মতো এবারেও কথা ও সুরে বৈচিত্র রেখে গান করার চেষ্টা করেছি। এটি একটি প্রেমের গান। আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে।’
সংগীত আয়োজক তাসনুভ বলেন, ‘এ পর্যন্ত ববী রহমানের প্রকাশিত সব গানের কাজই আমার করা। তার প্রতিটি গানই আলাদা, কথা ও সুরে বৈচিত্রময়। এটাকে আমি শিল্পীর ‘সিগনেচার সং’ বলতে পারি। গানটিকে যথেষ্ট নান্দনিকভাবে পরিবেশনের চেষ্টা করা হয়েছে। আশা করি, শ্রোতাদের ভালো লাগবে।’

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট