চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বিভিন্ন মামলার আসামিরা প্রকাশ্যে! মিছিল থেকে গুলি ছুড়ে মুজিববর্ষ, আতংক

নিজস্ব প্রতিবেদক

১১ জানুয়ারি, ২০২০ | ৪:০১ পূর্বাহ্ণ

নগরীতে গুলি ছুড়ে মুজিববর্ষ উদযাপন করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল (শুক্রবার) বিকালে নাসিরাবাদ সরকারি মহিলা কলেজ মোড়ে মুজিববর্ষ উদযাপনের একটি মিছিল থেকে ফাঁকা গুলি ছোড়া হলে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিল্পপতি জাকির হত্যা মামলার অন্যতম আসামি মশিউর রহমান দিদারের নেতৃত্বে গতকাল বিকালে একটি মিছিল বের করা হয়। মিছিলটি জিইসি এলাকা প্রদক্ষিণ করে আবার মহিলা কলেজ মোড়ে গিয়ে শেষ হয়। এসময় মিছিল থেকে তিন থেকে চার রাউন্ড ফাঁকা গুলি ছোড়া হয়। এতে ভীতসন্ত্রস্ত লোকজন নিরাপদ স্থানে চলে যাওয়ার জন ছোটাছুটি করেন। মিছিল শেষ হয়ে গেলে এলাকার মানুষের মাঝে স্বস্তি আসে।

মিছিলে আমেরিকান প্রবাসী মহিলা হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকাইয়া সোহেল, চাঞ্চল্যকর প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ছাত্র নাসিম উদ্দিন সোহেল হত্যা মামলার অন্যতম আসামি ও ২নং গেটে পুলিশের উপর হামলার চিহ্নিত সন্ত্রাসী সোলায়মান বাদশা, অধ্যাপক ড. নীলকান্তের উপর হামলাকারী ময়লা ফিরোজসহ ডজন খানেক বিভিন্ন হত্যা মামলার দুর্ধর্ষ সন্ত্রাসীদের প্রকাশ্য উপস্থিতি ছিল। এতে পুরো এলাকার জনমনে ভীতির সঞ্চার হয়। এ বিষয়ে জানতে চাইলে ডিসি নর্থ বিজয় বসাক পূর্বকোণকে বলেন, ‘এই ধরনের একটি অভিযোগ পেয়ে তিনি তদন্ত শুরু করেছেন। তবে যতটুকু জানতে পেরেছেন গুলি ছোড়ার ঘটনা সত্য নাও হতে পারে। তবুও বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। ঘটনা যদি সত্য হয় তাহলে সে যে দলেরই হোক, আইনের আওতায় আসবে’।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট