চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

লুঙ্গিওয়ালা বাংলাদেশিদের ভারতে ঠাঁই নেই: বিজেপি নেতা

অনলাইন ডেস্ক

১০ জানুয়ারি, ২০২০ | ১০:২০ অপরাহ্ণ

ভারতের পশ্চিমবঙ্গের বিজেপি নেতা সায়ন্তন বসু বলেছেন, ‘দিদি মণি (পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়) যে বাংলাদেশি লুঙ্গি বাহিনীর জন্য চিৎকার-চেঁচামেচি করছেন, আপনি জেনে রেখে দিন, বাংলাদেশের কোনও লুঙ্গিওয়ালাকে এখানে থাকতে দেব না। লাথি মেরে তাদের দেশ থেকে বিতাড়ণ করব। তার জন্য আপনাদের চেহারা যদি শ্মশানযাত্রীদের মতো হয়ে যায় আমাদের কিছু করার নেই’।

শুক্রবার দুপুরে পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের মেদিনীপুর শহরে বিতর্কিত সিএএ ও এনআরসির সমর্থনে সভার আয়োজন করে ক্ষমতাসীন বিজেপি। শহরের কালেক্টরেট মোড়ে আয়োজিত সভায় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু, রাজ্য নেত্রী রিমঝিম মিত্রসহ জেলা নেতারা।

সেখানে সায়ন্তন বসু আরো বলেন, ‘দিদিমনিকে দেখে তো মনে হচ্ছে যে, রোজই শ্মশানে গিয়ে বসে আছেন, সবই চলে গেছে। বিজেপি শরণার্থীদের নাগরিকত্বের ব্যবস্থা করেছে। বাংলাদেশের মুসলমানদের তাড়িয়ে দেব। এখানকার মুসলমানদের চিন্তা নেই।’

পশ্চিমবঙ্গের নৈহাটিতে বিস্ফোরণ নিয়ে সায়ন্তন বসু মুখ্যমন্ত্রীকে ব্যঙ্গ করে বলেন, ‘দিদিমনি বলছেন একটা বাজি ফেটেছে, ওটা নাকি বাজি ছিল। আমরা বাজি ফাটাই, কিন্তু বাজি ফেটে গেলে হিরোশিমা-নাগাসাকির মতো ধোঁয়া উঠতে দেখিনি। নৈহাটিতে বাজি ফাটল, নদীর ওপারে চুঁচুড়াতে বাড়ির কাচ ভাঙল। আসলে ওটা বাজি নয়, ওটাকে বোমা বলে। জেহাদিদের ওই বাজি নৈহাটিতে ফাটলে চিন্তা নেই। কালীঘাটে যেদিন ফাটবে, সেদিন দিদি বোমার আঘাতে নারকেল গাছে গিয়ে বসবেন। সেদিন বুঝবেন এই বোমার জোর কতটা।’

সভামঞ্চ থেকে বিজেপি নেত্রী রিমঝিম মিত্র বলেন, ‘দিদিমনি যতই চেষ্টা করুন, ভারতবর্ষকে আমরা অখণ্ড রাখব। কেউ আমাদের ভাগ করতে পারবে না। যতই কোনও নর্দমার নেংটি ইঁদুর কুটুস কুটুস করে কাটার চেষ্টা করুক না কেন, অথবা যতই কোনও মার্কসবাদী বুড়ো আরবি উট জোড়া পায়ের লাথি মারার চেষ্টা করুক না কেন, ভারতবর্ষকে অখণ্ড রাখব আমরা’।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন