চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় বিদেশি মদ-টাকাসহ প্রাইভেট কার জব্দ, গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক

২৭ অক্টোবর, ২০১৯ | ৩:৫২ অপরাহ্ণ

আনোয়ারায় বিদেশি মদ, ৫৫ হাজার পাঁচশত টাকাসহ প্রাইভেট কার জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় ৫ যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, পারকি বিচ দোকান ব্যবসায়ী সমিতির সভাপতি দুধকুমড়া এলাকার হাজী দলিলুর রহমানের পুত্র মো. জামাল হোসেন (৩২), নুরুজ্জামানের পুত্র নুর কবির (২৭), মৃত আবদুর রহিমের পুত্র নুর নবী (২৫), বাঁশখালী পশ্চিম চাম্বলের জাকির হোসেনের পুত্র মোহাম্মদ আশিক (২৪) ও বোয়ালখালী পশ্চিম গুমদন্ডী এলাকার মৃত মোহাম্মদ রফিকের পুত্র মো. জিল্লুর রহমান (৩২)।

আজ রবিবার (২৭ অক্টোবর) ভোর পাঁচটায় আনোয়ারা থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলারবারশত ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বখতিয়ারপাড়া অগ্রণী ব্যাংকের সামনে থেকে একটি প্রাইভেটকার, নগদ ৫৫ হাজার ৫ শত টাকা ও ইতালির তৈরি ২০ বোতল ভূট্টকা, ইউকে তৈরি ৫৫ বোতল রাইট লেভেল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩ লক্ষ ৭৫ হাজার টাকা।

আনোয়ারা থানার উপপুলিশ পরির্দশক রেজাউল করিম জানান, দীর্ঘদিন ধরে তারা নানা অপরাধের সাথে যুক্ত বলে পুলিশের কাছে তথ্য আছে। গ্রেপ্তাকৃতদের মধ্যে পারকি বিচ দোকান ব্যবসায়ী সমিতির সভাপতি মো. জামাল হোসেনের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। ভোর ৫টায় বারশতের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিদেশি মদসহ ব্যবহৃত প্রাইভেট কার ও তাদের আটক করা হয়।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে এলাকায় নানা অপরাধমূলক কর্মকাণ্ডের পাশাপাশি মাদক সেবন ও পাচার কাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে জানিয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, থানা পুলিশ তাদের ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। তাদের মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট