চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

৪০ বাঙালির ১৮শ ঘণ্টার পরিশ্রমে তৈরি ক্যাটের বিয়ের শাড়ি

অনলাইন ডেস্ক

১৫ ডিসেম্বর, ২০২১ | ১০:৩৫ পূর্বাহ্ণ

তারকাদের বিয়ে মানেই এক জমকালো আয়োজন। ততমধ্যে সবচেয়ে বেশি আর্কষণ থাকে পোশাকে। কোন ডিজাইনার এই পোশাক বানালো তার আলোচনাও থাকে কেন্দ্রবিন্দুতে। ভিকি-ক্যাটরিনার বিয়েতেও তার ভিন্ন হয়নি।
মেহেদী, সঙ্গীত, বাগদান, বিয়ে, রিসিপশন প্রতিটি অনুষ্ঠানের জন্যই আলাদা আলাদা পোশাক। আর বলিউডের কোনো তারকার বিয়ে মানেই ডাক পড়ে খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জির। আনুষ্কা শর্মা, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর থেকে প্রিয়াঙ্কা চোপড়া, পত্রলেখা সবার বিয়েতেই বর-কনের পোশাক ডিজাইন করেছেন তিনি।

অন্য তারকাদের থেকে ক্যাটরিনা কাইফের বিয়ের পোশাক কোথায় আলাদা? জানতে চেয়েছিলেন ভক্তরা। সেই কৌতূহল মিটিয়েছেন সব্যসাচী। এই অভিনেত্রীর বিয়ের পোশাক তৈরির নেপথ্যের কাহিনী শোনালেন তিনি।

সব্যসাচী মুখার্জি জানান, প্রায় ১৮০০ ঘণ্টা ধরে ক্যাটরিনার বিয়ের একটি পোশাক জিজাইন করা হয়েছে। এর পেছনে কাজ করেছেন ৪০ জন বাঙালি কারিগর। মসলিন কাপড়ের তৈরি সেই শাড়ির পুরো সুতোর কাজটাই হাতে করা। বুনেছেন বাংলার শিল্পীরাই।

শাড়ির সঙ্গে মানানসই হিরার গয়নাও সব্যসাচীর তৈরি করা। বাংলার তন্তুবায়ীদের খ্যাতি জগতজোড়া। এমনকি বাংলার রকমারি তাঁত-মসলিনের খ্যাতিও কম নয়! এবার বলিউড তারকা ক্যাটসুন্দরীর বিয়েতেও সেই ছোঁয়া মিলল ডিজাইনার সব্যসাচীর হাত ধরে।

উল্লেখ্য, ডিসেম্বরের ৯ তারিখ রাজস্থানে রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের বারওয়ারা ফোর্টে এক হয়েছে চার হাত। এদিন রাতেই ছবি প্রকাশ্যে নিয়ে এসেছেন বলিউডের নতুন তারকা দম্পতি। রাখঢাক, কড়া নিরাপত্তার জন্য ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে কৌতূহলেরও অন্ত ছিল না।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট