চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

প্রেমিককে বিয়ে করতেই গণধর্ষণের গল্প সাজাল তরুণী

অনলাইন ডেস্ক

১৪ ডিসেম্বর, ২০২১ | ৪:৪৫ অপরাহ্ণ

নিজের প্রেমিককে বিয়ে করতে গণধর্ষণের মিথ্যা গল্প সাজিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন ১৯ বছরের এক তরুণী। এমনই ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের নাগপুরে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সংবাদমাধ্যমকে তথ্যটি জানিয়েছে নাগপুর পুলিশ। খবর এনডিটিভির।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার বেলা ১১টায় কালামনা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন ওই তরুণী। এর পরই ঘটনাটি তদন্তে এক হাজারেরও বেশি নিরাপত্তা বাহিনীর সদস্য মাঠে নামে। এর মধ্যে ছিলেন নাগপুর পুলিশের কমিশনার অমিতেশ কুমারসহ অন্যান্য সিনিয়র কর্মকর্তারাও। তারা শহরের আড়াইশোর বেশি সিসিটিভি ফুটেজ চেক করেছেন। কিন্তু কোনো সত্যতা মেলেনি।

শেষ পর্যন্ত তদন্তকারীরা এই সিদ্ধান্তে উপনিত হয় যে, ওই তরুণীর সঙ্গে এমন কিছু ঘটেনি। তিনি গণধর্ষণের মিথ্যা গল্প সাজিয়েছেন। পরে পুলিশের জেরার মুখে তরুণী তার অভিযোগ ফিরিয়ে নেন এবং মিথ্যা বলেছেন বলে স্বীকার করেন। একই সঙ্গে এটাও বলেছেন যে, প্রেমিককে বিয়ে করতেই এ পরিকল্পনা সাজান তিনি।

নাগপুর পুলিশের এক কর্মকর্তা জানান, ঘটনার তদন্তে পুলিশ কমিশনার অমিতেশ কুমার ৪০টি বিশেষ দলকে নির্দেশ দেন। যার মধ্যে সবমিলিয়ে এক হাজারেরও বেশি নিরাপত্তা বাহিনীর সদস্য ছিলেন। তারা পুরো শহরের সিসিটিভি ফুটেজ ও ভ্যান চেক করা এবং ৫০ জনের অধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেন। কিন্তু তরুণীর দেওয়া বর্ণনার সঙ্গে কোনো প্রমাণ পাওয়া যায়নি। টানা ৬ ঘণ্টা ধরে এই তদন্ত চলে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট