চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় ৮ মামলার পলাতক আসামি মনছুর মেম্বার গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা হ সাতকানিয়া

৩১ জানুয়ারি, ২০২০ | ৫:২৭ পূর্বাহ্ণ

সাতকানিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যা, পুলিশের উপর আক্রমণ ও বিস্ফোরক সহ ৮ মামলার এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন মো. মনছুর মেম্বার (৪৫)। গত বুধবার রাতে উপজেলার কেরানীহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। থানা পুলিশ জানান, গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ জানতে পারে উপজেলার

এওচিয়া ইউনিয়নের পশ্চিম গাটিয়াডেঙ্গা এলাকার মৃত আসহাব মিয়ার ছেলে হত্যাসহ ৮ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মনছুর মেম্বার নিজ বাড়িতে যাওয়ার জন্য কেরানীহাট এলাকায় সিএনজি অটো রিক্সার জন্য অপেক্ষা করছে। এমন সংবাদে থানার ওসি মো. সফিউল কবিরের নির্দেশে থানার এ এস আই মো. জিহাদ আলী ও মো. আরিফের নেতৃত্বে থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তারকৃত মনছুর মেম্বারের বিরুদ্ধে সাতকানিয়া থানায় ১টি হত্যা, ৩টি বিস্ফোরক, পুলিশের উপর আক্রমণ ৩টি ও ১টি নিয়মিত সহ ৮টি মামলা রয়েছে। মামলাগুলোর মধ্যে ৭টি মামলারই সে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। তাকে গতকাল বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট