নিজস্ব প্রতিবেদক

ফুফাতো ভাইয়ের সঙ্গে সাইকেলে চড়ে বৈশাখী মেলায় যাচ্ছিল স্কুল ছাত্র জিসান উদ্দিন রায়হান। চান্দগাঁও এলাকার মৌলভী পুকুর পাড়ে বসেছিল এই বৈশাখী মেলা। সিএন্ডবি কলোনি মোড় পেরিয়ে মৌলভী পুকুর পাড়ের দিকে যাওয়ার কথা ছিল। কিন্তু গেল উল্টো দিকে। আরাকান সড়কের গ্যাস কলোনির দিকে। মোড় থেকে একশ ফুট দূরে দ্রুতগামী একটি বাস কেড়ে নিল শিশু জিসানের প্রাণ। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে আরাকান সড়কের চান্দগাঁও সিএন্ডবি এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয় স্কুল ছাত্র জিসান উদ্দিন রায়হান। দুর্ঘটনার পর এলাকাবাসী চালকসহ বাসটি আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।
নিহত জিসান উদ্দিন রায়হান (৮) চান্দগাঁও কালামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। সে রাঙ্গুনিয়া উপজেলার পোমরা এলাকার ডাক্তার বাড়ির জসিম উদ্দিনের ছেলে। চান্দগাঁও টেকবাজার পুল এলাকায় ভাড়া বাসায় থাকে।
চান্দগাঁও থানার এএসআই সাইফুদ্দিন মানিক জানান, সকালে জিসান তার এক বন্ধুর সাথে সাইকেলে করে মৌলভী পুকুর পাড় এলাকায় বৈশাখী মেলায় যাচ্ছিল। এসময় কালুরঘাটগামী ১ নম্বর রুটের একটি বাস তাদের সাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে জিসান পড়ে গিয়ে গুরুতর আহত হলেও সাইকেল চালক সামান্য আঘাত পায়। দুর্ঘটনার পর চালকসহ বাসটি আটক করা হয়েছে বলে জানান তিনি।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, গুরুতর আহত জিসানকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় আহত মামাতো ভাইয়ের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানান তিনি।
এলাকাবাসী জানায়, সিএন্ডবি এলাকায় আরাকান সড়কের পাশ ঘেঁষে একাধিক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে ওঠেছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কয়েকশ ছাত্রছাত্রী রয়েছে। কিন্তু সড়কে স্পিড ব্রেকার না থাকায় বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে প্রতিনিয়ত দুর্ঘটনার আশঙ্কায় রয়েছে।

Share
  • 30
    Shares