নিজস্ব সংবাদদাতা , রাউজান

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, চট্টগ্রাম-কাপ্তাই সড়ককে অচিরেই মহাসড়কে রূপান্তরিত করে চার লেন করা হবে। কাপ্তাই সড়কের পাশে চট্টগ্রাম শহর থেকে চুয়েট পর্যন্ত রেললাইন নির্মাণ করা হচ্ছে। এতে করে এ অঞ্চলের মানুষ উপকৃত হবে।
রাউজানে দক্ষিণাংশের প্রাণকেন্দ্র নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের স্থায়ী কার্যালয়ের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে গত ৬ এপ্রিল প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পথের হাটের পশ্চিম পাশে এ কাজের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন উপলক্ষে সমাবেশে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান দিদারুল আলম। বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা জাফর আহমদ, আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সেলিম চৌধুরী, চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহমেদ, সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম, মনজুর হোসেন, এস.এম মহসিন, তফসীর আহমদ বাবুল, জাহাঙ্গীর সিকদার, আবুল বশর বাবুল, নাজিম উদ্দিন, সৈয়দ আবদুল জব্বার সোহেল, মফজল হোসেন, জসিম উদ্দিন, ম্যালকম চক্রবর্তী, সেকান্দর হোসেন, সোলায়মান বাদশা, হাফিজুর রহমান, সুশীল দাশ, ফজলুল হক মনি, শেখ আহমদ, আবুল কাশেম, ইউছুফ, সৈয়দ মেজবাহ উদ্দিন, মুরাদুল ইসলাম মুরাদ, রুবেল বৈদ্য প্রমুখ। প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া মেম্বারের সঞ্চালনায় ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলমের তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এডভোকেট দীপক কান্তি দত্ত, কামরুল হাসান বাহাদুর, ইরফান আহমদ চৌধুরী ও সুমন দে।
সমাবেশে ফজলে করিম আরো বলেন, রাউজানের ১৬টি দলীয় কার্যালয় নির্মিত হচ্ছে। ভবিষ্যতে এসব কার্যালয় থেকে দলের যেকোন কার্যক্রম, দলীয় অনুদান পরিচালনা করা হবে। উল্লেখ্য, ৬ তলাবিশিষ্ট নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ অফিস নির্মাণে ব্যয় হবে প্রায় এককোটি টাকা।

Share
  • 6.7K
    Shares