চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মুজিববর্ষ উপলক্ষে গোয়াছি বাগানে কম্বল ও শিক্ষা উপকরণ বিতরণ

১৯ জানুয়ারি, ২০২০ | ৩:১৯ পূর্বাহ্ণ

সমাজসেবক আলহাজ ফরিদ মাহমুদ বলেছেন, তরুণ শেখ মুজিবুর রহমান শুরু থেকে বুঝে গিয়েছিলেন ভাষা-সংস্কৃতি-খাদ্যাভাস ভিন্ন দুটি জাতি ধর্মের উপর ভিত্তি করে ঐক্যবদ্ধ থাকতে পারবে না।

২৩ বছর মানুষের কল্যাণে সংগ্রাম করে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালির আসনে অধিষ্ঠিত হন। ৭১ এ মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে সারাবিশ্বের দৃষ্টি ছিল বঙ্গবন্ধুর উপর। বঙ্গবন্ধুর শতবছর পূর্তিতে শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তিলাভ হোক আমাদের অঙ্গীকার।

চকবাজার ওয়ার্ডের গোঁয়াছি বাগান জামে মসজিদ পরিচালনা পর্ষদের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে কম্বল ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। সভায় সভাপতিত্ব করেন মসজিদ পরিচালনা পর্ষদের উপদেষ্টা মোহাম্মদ সজল মিয়া। চকবাজার ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক কাজল প্রিয় বড়–য়া’র পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ১৬নং চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ আবদুর রহমান, সাধারণ সম্পাদক মোজাহেরুল ইসলাম, সহ-সভাপতি আমিনুল ইসলাম রনজু, মহানগর যুবলীগ সদস্য শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, চকবাজার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নাজিম উদ্দিন।

বক্তব্য রাখেন যুবনেতা আশরাফুল গণি, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সহ-সভাপতি নাজমুল হাসান রুমী, মেডিকেল স্টাফ কোয়াটার মহল্লা উন্নয়ন কমিটির সভাপতি বাবু নৃপেন্দ্র কুমার সিং, সাধারণ সম্পাদক আবদুস সাত্তার, মেডিকেল স্টাফ কোয়াটার কো-অপারেটিভ সোসাইটির সাধারণ সম্পাদক আবদুল মতিন মানিক, মহিলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক শেলী বড়–য়া, সাংগঠনিক সম্পাদক শিল্পী বড়–য়া, নুরুল মোস্তফা চৌধুরী, এড. মান্না দে, ইয়াছিন ভূঁইয়া। শেষে উপস্থিত ছাত্রছাত্রী ও শীতার্তদের মাঝে শিক্ষা উপকরণ ও কম্বল তুলে দেন ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট