নীড়পাতা » বিনোদন » বাঘাইছড়ি উপজেলা আ.লীগ নেতাকে হত্যার হুমকি

বাঘাইছড়ি উপজেলা আ.লীগ নেতাকে হত্যার হুমকি

পূর্বকোণ প্রতিনিধি , রাঙামাটি অফিস

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দীন (৫৫) নামে আ’লীগের এক নেতাকে মুঠোফোনে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে। গতকাল রবিবার সকালে নিজের পরিচয় অজ্ঞাত রেখে আ’লীগের এ নেতাকে হুমকি দেয়া হয়। এ ঘটনার পর আ.লীগের এ নেতা জীবনের নিরাপত্তা চেয়ে বাঘাইছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করে। ডায়েরির অভিযোগে উল্লেখ করা হয়, ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগের এ নেতা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সুদর্শন চাকমার চিফ এজেন্টের দায়িত্ব পালন করেছিলেন। আর এ

দায়িত্ব পালনের পর থেকে প্রতিপক্ষের লোকজন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় রবিবার সকালে অচেনা মোবাইল নং ০১৮৬৭১৩৫৪৩১ থেকে তার ব্যক্তিগত মুঠোফোনে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়া হয়।
এ ব্যাপারে বাঘাইছড়ি উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস জানান, যারা নির্বাচনে হেরে গেছে সেই পক্ষের কোন ব্যক্তি আমাকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়েছে। তিনি আরও জানান, আমাকে হুমকি দেয়া রবি নম্বরটি অচেনা হলেও এ নম্বর সার্চ করলে প্রমেশ চাকমা নামে একজন ব্যক্তির নাম জানা গেছে। তিনি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং রবিবার বিকেলে স্থানীয় বাঘাইছড়ি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Share