বাংলাদেশের অন্যতম সুপ্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় গাড়ি বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড গাড়ি ক্রেতাদের জন্য সুজুকি পরিবারের নতুনভাবে সংযোজনকৃত সুজুকি সুইফ্ট গাড়ির শুভ বাজারজাতকরণ শুরু করল উত্তরা মোটর্স লিমিটেড। উত্তরা মোটর্স লিমিটেডের হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ইন্টারন্যশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত ঢাকা মটর শো এ উত্তরা মোটর্স প্যাভিলিয়নে সুজুকি সুইফ্ট গাড়ির বাজারজাতকরণের উদ্বোধন করেন।
নতুন সুজুকি সুইফ্ট গাড়িটি ১২০০ সিসির কে ১২ ভিভিটি ইঞ্জিন সমৃদ্ধ। এই গাড়িটিতে রয়েছে জাপানিজ টেকনোলজির আকর্ষণীয় স্পোর্টিং ও আরামদায়ক আসন, ৫ এজিএস (অটো গিয়ার সিফ্ট), হেলোজেন হেড ল্যম্পস্, পুস স্টার্ট- স্টপ বাটন, স্মার্ট ডুয়েল এয়ার ব্যাগ্স ও এবিএস ইবিডি।
উদ্বোধন অনুষ্ঠানে উত্তরা মোটর্স এর প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার মাশফিকুর রহমান এবং অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উত্তরা মোটর্স প্রতিষ্ঠালগ্ন থেকেই অত্যন্ত সুনামের সাথে বিশ্ববিখ্যাত সুজুকি গাড়ি আমদানি এবং বাজারজাত করে আসছে এবং সুদক্ষ কর্মীদের মাধ্যমে বিশে^র বিভিন্ন দেশ থেকে বিশেষ করে জাপান, ইন্দোনেশিয়া ও ভারত থেকে সুজুকি ব্রান্ডের কার, মাইক্রোবাস, পিক-আপ ও খুচরা যন্ত্রাংশ সাশ্রয়ী মূল্যে বাজারজাত এবং বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তাসহ পৌঁছে দিচ্ছে সম্মানিত গ্রাহকদের দোরগোড়ায়। উত্তরা মোটর্স নিজস্ব ১৪ টি শাখা অফিস এবং ৫ টি ডিলারের মাধ্যমে সারাদেশ ব্যাপী বিক্রয়োত্তর সেবা প্রদান করে আসছে।-বিজ্ঞপ্তি

Share