নীড়পাতা » স্থানীয়-১০ » ঢাকা বাইক শোতে সুজুকির চমক

ঢাকা বাইক শোতে সুজুকির চমক

রাজধানীতে শুরু হওয়া ঢাকা বাইক শোতে জাপানের বিখ্যাত সুজুকির উদ্ভাবনী বাইক প্রদর্শন করছে দেশীয় র‌্যানকন মোটরবাইকস।
আয়োজক প্রতিষ্ঠান সেমসের উদ্যোগে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে গত ১৪ মার্চ থেকে শুরু হওয়া বাইক প্রদর্শনীতে বুলেভার্ড এম ১৮০০ মডেলের পাশাপাশি সুজুকির সম্প্রতি বাজারে আসা তিনটি বাইক প্রদর্শনী করছে র‌্যানকন মোটরবাইকস। বিডিনিউজ
শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের উপস্থিতিতে বাইক পরিচয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যানকন মোটরবাইকসের ব্যবস্থাপনা পরিচালক শাওন হাকিম এবং প্রধান নির্বাহী কাজী আশিক-উর রহমান।
র‌্যানকন মোটরবাইকের ব্যবস্থাপনা পরিচালক শাওন হাকিম বলেন, র‌্যানকন মোটরবাইকস লিমিটেড গত পাঁচ বছর ধরে বাংলাদেশে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে এবং খুব দ্রুত তারা উন্নতি করছে।
তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় বাজারে নতুন তিন মডেল বাইকের জগতে নতুন গেম চেঞ্জার হিসেবে জায়গা করে নেবে। আমরা বরাবরের মতোই সব বাইকারদের জন্য সবসময় স্টাইলিশ এবং উন্নতমানের প্রোডাক্ট সরবরাহ করতে প্রতিজ্ঞাবদ্ধ থাকবো।
সম্প্রতি রাজধানীর রেডিসন পাঁচতারকা হোটেলে নতুন পণ্য সুজুকি হায়াতে ১১০, সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫ এবং সুজুকি জিএসএক্সআর ১৫০ নামে নতুন তিনটি সুজুকি মোটরবাইকের ঘোষণা দেন আমদানিকারক প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

Share