নীড়পাতা » জেলা-উপজেলা-গ্রাম » উপজেলা পরিষদ নির্বাচন কাপ্তাইয়ে কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ

উপজেলা পরিষদ নির্বাচন কাপ্তাইয়ে কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ

নিজস্ব সংবাদদাতা, কাপ্তাই

পঞ্চম উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন ২০১৯ উপলক্ষ্যে উপজেলা নির্বাচন অফিস ও নির্বাচন প্রশিক্ষণ ইন্সটিটিউট কর্তৃক ভোট গ্রহণ কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি কর্ণফুলী সরকারি কলেজে গত ১২ মার্চ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আশ্রাফ আহমেদ রাসেল।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা নির্বাচনী কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা অতিরিক্ত নির্বাচনী কর্মকর্তা সাইফুল ইসলাম, কর্ণফুলী সরকারি কলেজের সহকারী অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর, চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আশ্রাফ উদ্দিন। ভোট গ্রহণ কর্মকর্তাদের মধ্যে অংশগ্রহণ করেন ১৯ জন প্রিসাইডিং অফিসার ও সহকারী প্রিসাইডিং অফিসার ৭৫ জন।
সহকারী রিটার্নিং অফিসার আশ্রাফ আহমেদ রাসেল বলেন, অন্য যেকোন সময়ের তুলনায় সুষ্ঠ নিরপেক্ষ ও স্বচ্ছ প্রক্রিয়ায় প্রকৃত ভোটারগণ যেন সহজভাবে ভোটাধিকার প্রয়োগ করতে তার উদ্দেশ্যকে সামনে রেখে সকল প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার ও সংশ্লিষ্ট সকলের উদ্দেশ্যে বাংলাদেশ নির্বাচনের পক্ষ থেকে অবহিতকরণ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়।

Share