কলকাতার নায়ক অঙ্কুশ ও বাংলাদশেরে অভনিত্রেী নুসরাত ফারয়িা প্রথম জুটি বঁেধে অভনিয় করছেলিনে জাজ মাল্টমিডিয়িার সঙ্গে ভারত-বাংলাদশে যৌথ প্রযোজনার ‘আশকিী’ সনিমোয়। ২০১৫ সালে মুক্তি পায় তাদরে অভনি ীত এই ছবটি।ি
নতুন খবর হলো আবার জুটি বাঁধতে চলছেনে তারা। একটি রোমান্টকি গল্পরে ছবতিে অভনিয় করতে যাচ্ছনে তারা। নতুন এই ছবটিি প্রযোজনা করবে শাপলা মডিয়িা। এটি পরচিালনা করবনে বাংলাদশেরে পরচিালক উত্তম আকাশ ও কলকাতার পরচিালক বাবা যাদব। আপাতত খবর এতটুকুই। এখনই এর বশেি কছিু বলতে চান না শাপলা মডিয়িার র্কণধার সলেমি খান।
তনিি বলনে, ‘আমরা কলকাতার অঙ্কুশ ও নুসরাত ফারয়িাকে নয়িে নতুন একটি ছবি করার পরকিল্পনা করছে।ি শগিগরিইি ছবটিরি বষিয়ে বস্তিারতি জানাবো। পরচিালকদ্বয় ও অঙ্কুশ-ফারয়িার সাথে কথা হয়ছে।ে সবাই গল্পটি পছন্দ করছেনে।’ পরচিালনায় উত্তম আকাশরে সঙ্গে কলকাতার বাবা যাদব কনে? এ বষিয়ে জানতে চাওয়া হলে সলেমি খান বলনে, ‘ছবটিি আমাদরে দশেরে হলওে কছিু টকেনক্যিালি কারণে বাবা যাদবও এর সঙ্গে থাকবনে। সবকছিু ঠকি থাকলে শগিগরিই আমার ছবটিরি শুটংি শুরু করবো।’ সলেমি খান জানালনে, ঈদরে ছবি হসিবেে র্টাগটে করইে এই ছবটিি নর্মিান করছে শাপলা মডিয়িা।

Share