পূর্বকোণ প্রতিনিধি , রাঙামাটি অফিস

রাঙামাটিতে সাংবাদিক মোস্তফা কামাল স্মরণে এক সভা গতকাল (সোমবার) বিকাল ৪টায় শহরের রিজার্ভবাজারের শিশু নিকেতন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
স্মরণসভা কমিটির আহ্বায়ক প্রবীণ সাংবাদিক সুনীল কান্তির দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার। বক্তব্য রাখেন, রাঙামাটি পৌরসভার সাবেক চেয়ারম্যান কাজী নজরুল ইসলাম, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, বাংলাদেশ বেতার রাঙামাটি সম্প্রসারণ কেন্দ্রের আঞ্চলিক পরিচালক এস.এম মোস্তফা সরোয়ার, রাঙামাটির সিভিল সার্জন শহীদ তালুকদার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প কর্মকর্তা মো. জানে আলম, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জিতেন বড়–য়া, প্রয়াত মোস্তাফা কামালের সহধর্মিণী জাহেদা আক্তার, জেলা জাতীয় পার্টির সভাপতি হারুন মাতব্বর. সমাজসেবক মনিরুজ্জামান মহসীন রানা, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম মুন্না প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন স্মরণসভা কমিটির সদস্য সচিব এসএম শামসুল আলম। উপস্থাপনায় ছিলেন, দীপ্ত টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি সৈকত রঞ্জন চৌধুরী ও বাংলাদেশ বেতার রাঙ্গামাটি সম্প্রসারণ কেন্দ্রের উপস্থাপিকা শিখা ত্রিপুরা।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, মোস্তফা ছিলেন মেধাবি এবং বিভিন্ন সৃজনশীল ও সামাজিক কাজের গুণের অধিকারী। তার মৃত্যুতে রাঙামাটির মানুষ এক গুণী সাংবাদিককে হারিয়েছে। তিনি প্রয়াত মোস্তফা কামালের বর্ণাঢ্য জীবনের কথা উল্লেখ করে সেগুলো স্মরণ করেন এবং তাঁর পরিবারকে প্রয়োজনীয় সহায়তার আশ্বাস দেন।
উল্লেখ্য, মোস্তফা কামাল ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০১৮ সালের ১৪ ডিসেম্বর মৃত্যুবরণ করেন। তিনি ছিলেন, বাংলাদেশ টেলিভিশনের রাঙামাটি জেলা প্রতিনিধি। এ ছাড়া বিভিন্ন সংবাদপত্রে কাজ করেছিলেন তিনি। পাশাপাশি ছিলেন রাঙামাটি শিশু নিকেতনের অধ্যক্ষ এবং স্কাউট ও ক্রীড়া সংগঠক।

Share