নীড়পাতা » স্থানীয়-১০ » চট্টগ্রাম জেলা দলিল লেখক সমিতির কাউন্সিল সম্পন্ন

চট্টগ্রাম জেলা দলিল লেখক সমিতির কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশ দলিল লেখক সমিতি চট্টগ্রাম জেলা শাখার কাউন্সিল গতকাল শনিবার সকালে কোর্ট রোডস্থ রেজিস্ট্রেশন কমপ্লেক্স দলিল লেখক সমিতির মিলনাতনে অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম জেলা দলিল লেখক সমিতির সভাপতি ও কেন্দ্রীয় উপদেষ্টা সৈয়দ মো. আবু তালেবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিনের সঞ্চালনায় কাউন্সিল উদ্বোধন করেন বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য সচিব আবুল কাশেম আজাদ। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সভাপতি আলহাজ খোরশেদ আলম বাবুল। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম বিভাগীয় সাধারণ সম্পাদক আলহাজ এম মোক্তার আহামদ। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় দলিল লেখক সমিতির সাংগঠনিক সম্পাদক আলহাজ ছিদ্দিকুর রহমান।
কাউন্সিলে চট্টগ্রামের ১৮টি উপজেলার কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। কাউন্সিলরদের সমর্থনে মো. জসিম উদ্দিনকে সভাপতি ও আলহাজ এম মোক্তার আহাম্মদকে সাধারণ সম্পাদক এবং কামরুল আহসান চৌধুরীকে সিনিয়র সহ সভাপতি করে চট্টগ্রাম জেলা দলিল লেখক সমিতি গঠন করা হয়। -বিজ্ঞপ্তি

Share