নিজস্ব সংবাদদাতা , মিরসরাই

‘মন্ত্রিত্ব নয় আমি মিরসরাইর মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছি। এর থেকে আর বেশি কিছু চাই না।’ গতকাল শনিবার নিজের ৭৭তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোকরানা সমাবেশে এ কথা বলেন সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী, মিরসরাই আসন থেকে সদ্য নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
ওইদিন বিকাল ৩টায় উপজেলার মিঠাছরা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় দোয়া মাহফিল, শোকরানা মোনাজাত ও কেক কাটা অনুষ্ঠান শেষে নিজের দেয়া বক্তব্যে আওয়ামী লীগের প্রবীণ এ নেতা আরো বলেন, ‘গত ৩০ ডিসেম্বরে যে নির্বাচন হয়েছে তাতে মানুষের উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। ওই নির্বাচনের মত এরকম উৎসাহ উদ্দীপনাময় পরিবেশ আগে কখনো আমি দেখিনি।’ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ায় জনতার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মোশাররফ হোসেন বলেন, ‘মিরসরাইবাসী একত্রিত হয়ে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিয়ে বিজয় করেছে। আমরা এ আসনে ৮৭ ভাগ ভোট পেয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। আমার মিরসরাইবাসীর প্রতি কৃতজ্ঞ। খুব অল্প সময়ে আমার অসম্পূর্ণ কাজগুলো আমি শেষ করতে আপনাদের সহযোগিতা চাই।’ মিরসরাই উপজেলা

আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীর সঞ্চালনায় শোকরানা সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল বাকি নিজামী। বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহাম্মদ, বারৈয়াহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান বিপ্লব, উপজেলা কৃষক লীগের সভাপতি শফিউল আলম খন্দকার, ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হাসান টিপু, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি মো. বেলাল, হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন হারুন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা ফেন্সী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু ও মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরীসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Share