নিজস্ব সংবাদদাতা, মহেশখালী

কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য প্রকৌশলী ইসমত আরা ইসমুকে মহেশখালী-কুতুবদিয়া নির্বাচনী এলাকায় সংরক্ষিত মহিলা আসনের এমপি করতে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেছেন মহেশখালী-কুতুবদিয়ার সর্বস্তরের জনসাধারণ।
কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি লিয়াকত সিকদার ও সম্পাদক বাবু জানান, প্রকৌশলী ইসমত আরা ইসমু সদ্য অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে উক্ত আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তাছাড়াও তিনি প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার প্রার্থী পক্ষে গণসংযোগ করে ভোটভিক্ষা করেছেন। আ. লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সকল আন্দোলন-সংগ্রামে গত বিশটা বছর নিজেকে উদার করে দিয়েছেন দলের জন্য এ নেত্রী। তাছাড়াও আওয়ামী লীগের কেন্দ্রীয় টিমের সাথে সফরসঙ্গী হয়ে রোহিঙ্গা শিবিরে সকল প্রোগ্রামে মন্ত্রী ও এমপিদের সাথে সরব উপস্থিতি ছিল তার চোখে পড়ার মতো। কক্সবাজার-২ আসন (মহেশখালী-কুতুবদিয়া) এলাকার বিভিন্ন গ্রামে গ্রামে উঠান বৈঠক থেকে শুরু করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এমন কথা তিনি মানুষের কাছে পৌঁছে দিয়েছেন। যা বিভিন্ন সময় সংবাদ মাধ্যমে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্থান পেয়েছে।
এ আসনে ইসমুর লক্ষ লক্ষ কর্মী সমর্থক রয়েছে যারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে সংরক্ষিত মহিলা আসনের এমপি হিসেবে দেখতে চাই বলে প্রচারণা চালাচ্ছে; যা ইতিমধ্যে ভাইরাল হয়ে দেশব্যাপী ছড়িয়ে পড়েছে। গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতেও প্রকৌশলী ইসমত আরা ইসমুকে সংরক্ষিত আসনের মহিলা এমপি হিসেবে দেখতে চাই বলে ‘মহেশখালী-কুতুবদিয়ার সর্বস্তরের জনসাধারণ’ উল্লেখ করে দাবি জানানো হচ্ছে।

Share