নিজস্ব সংবাদদাতা, টেকনাফ

টেকনাফ-উখিয়া থেকে নবনির্বাচিত এমপি সাবেক সাংসদ আলহাজ আবদুর রহমান বদি সিআইপির স্ত্রী শাহিন আকতার চৌধুরী গতকাল শুক্রবার বিকেলে টেকনাফের লামার বাজারে এমপি বদির কটেজে শুভেচ্ছা বিনিময় ও মতবিনিয় সভা করেছেন। এসময় টেকনাফ উপজেলার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এমপি শাহিনকে ফুলেল শুভেচ্ছা জানান। টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুরের পরিচালনায় অনুষ্ঠিত শুভেচ্ছা ও মতবিনিময় সভায় এমপি শাহিন বলেন, ‘টেকনাফ উপজেলায় যারা ইয়াবা ব্যবসায় জড়িত তাদের আগামী ৫ দিনের মধ্যে আত্মসমর্পণ করতে হবে। কোন ইয়াবা ব্যবসায়ী আত্মসমর্পণ না করলে তাকে এলাকা ছেড়ে চলে যেতে হবে। কোন ইয়াবা ব্যবসায়ী এলাকায় থাকতে পারবেনা। হয় ভাল হয়ে যেতে হবে, না হয় দেশ ছেড়ে চলে যেতে হবে। কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবেনা। মাদক ইয়াবা ব্যবসাসহ সকল ধরণের অপকর্ম বন্ধ করতে যা যা করণীয় আমি তাই করব। ইয়াবাসহ মাদকের বিরুদ্ধে লড়াই চলবে’। সাবেক এমপি আবদুর রহমান বদি সিআইপি টেকনাফ হতে

ইয়াবার বদনাম ঘোচাতে সকলের সহযোগিতা কামনা করে বলেন, ‘উখিয়া-টেকনাফে কোন ইয়াবা ব্যবসায়ী এলাকায় থাকতে পারবেনা। কেউ যদি আত্মসমর্পণ না করে পরবর্তীতে তাদের পরিণতি ভয়াবহ হবে। টেকনাফের ছেলে হারা মা-বাবা, স্বামী হারা স্ত্রী ও বাবা হারা সন্তানদের কথা চিন্তা করে এ উদ্যোগ নিয়েছি। সরকারের সাথে আলাপ করে তালিকাভুক্ত ও তালিকার বাইরে থাকা ইয়াবা ব্যবসায়ীদেরকে ৫ দিনের মধ্যে যোগাযোগ করার আল্টিমেটাম দেন তিনি। আগামী ২৬ জানুয়ারী টেকনাফ উপজেলায় শুকরিয়া সভা অনুষ্ঠিত হবে’।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ জাফর আহমদ, ভাইস-চেয়ারম্যান মাওলানা রফিক উদ্দিন, দূযোর্গ ও ত্রাণ বিষয়ক সম্পাদক এইচএম ইউনুছ বাঙালি, বাহারছড়া ইউপি চেয়ারম্যান মাওলানা আজিজ উদ্দিন, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আবুল কালাম, শাহপরীর দ্বীপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোনা আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কোহিনুর আকতার প্রমুখ।

Share