নিজস্ব সংবাদদাতা, চকরিয়া- পেকুয়া

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান পদে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন-সম্পাদক বেলাল উদ্দিন শান্ত। গতকাল বৃহস্পতিবার বিকালে চকরিয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে আনুষ্ঠানিকভাবে ভাইস- চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আগ্রহের কথা জানান তিনি। এজন্য বেলাল উদ্দিন শান্ত উপজেলার একটি পৌরসভা ও ১৮টি ইউনিয়নে প্রতিদিনেই কোন কোন এলাকায় গণসংযোগ, পথসভা ও মতবিনিময়সভা করে যাচ্ছেন।
চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরীর সভাপতিত্বে এবং নির্বাহী সদস্য এএম ওমর আলীর সঞ্চালনায় মতবিনিময় সভায় বেলাল উদ্দিন শান্ত বলেন, আমার পরিবার দীর্ঘদিন আওয়ামী রাজনীতির সাথে জড়িত। দলের জন্য নিবেদিত ছিলাম। যতদিন শরীরে প্রাণ থাকবে ততদিন আওয়ামীলীগ পরিবারের সাথে থাকবো।
চকরিয়ার অবহেলিত মানুষদের সরাসরি সেবা করার জন্য আমি উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান পদে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করছি। আশা করি চকরিয়াবাসীর মতো আপনারাও আমাদের পাশে থাকবেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চকরিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম আর মাহমুদ, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিঠু। উপস্থিত ছিলেন ছোটন কান্তি নাথ, রফিক আহমদ, জহিরুল ইসলাম, এম এইচ আরমান চৌধুরী, মুকুল কান্তি দাশ, এম মঞ্জুর আলম, সাইফুল ইসলাম খোকন প্রমুখ।

Share