ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এর আগে অভিনেতা নানির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। নতুন একটি সিনেমায় আবারো একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তারা। আর সিনেমাটির গল্প লিখেছেন ‘বাহুবলি’ সিনেমার চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।
একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সম্প্রতি বিজয়েন্দ্র প্রসাদ ও অভিনেতা নানি সাক্ষাৎ করেছেন। এ সময় নারী কেন্দ্রীক একটি সিনেমার চিত্রনাট্য শুনিয়েছেন বিজয়েন্দ্র। এখন তিনি চাচ্ছেন এই গল্পের প্রধান নারী চরিত্রটি সামান্থা রুথ প্রভু রূপায়ন করুক। সবকিছু ঠিক থাকলে কয়েক মাস পরই সিনেমাটির শুটিং শুরু হবে।’ তবে নাম ঠিক না হওয়া সিনেমাটি কে পরিচালনা করবেন সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, এটি বিজয়েন্দ্র প্রসাদ পরিচালনা করবেন বলেও প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে। বর্তমানে স্বামী নাগা চৈতন্যর সঙ্গে নেদারল্যান্ডসের আমস্টারডামে অবসর যাপন করছেন সামান্থা। দেশে ফিরেই ‘মিস গ্র্যানি’ সিনেমার শুটিংয়ে যোগ দিবেন এই অভিনেত্রী। সিনেমাটিতে দাদি ও নাতনির দুই চরিত্র রূপায়ণ করছেন তিনি। এটি পরিচালনা করছেন নন্দিতা রেড্ডি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন সুরেশ বাবু ও সুনিতা।
‘বাহুবলি’ ফ্যাঞ্চাইজি ও ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার চিত্রনাট্য রচনা করে বেশ খ্যাতি লাভ করেন বিজয়েন্দ্র প্রসাদ। ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমার চিত্রনাট্যও রচনা করেছেন তিনি।

Share
  • 20
    Shares