ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক এবং বহুজাতিক প্রতিষ্ঠান ওয়েলগ্রুপের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বাংলালিংকের চিফ বিটুবি অফিসার শুক্রিবার ঘৌট এবং ওয়েল গ্রুপের পরিচালক মোহাম্মদ আসিফ হাসান বাংলালিংকের চট্টগ্রাম কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রতিষ্ঠান দুইটির পক্ষে এ চুক্তি স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অফ চট্টগ্রাম বিটুবি বিজনেস মো. জাহেদ মিয়া, বাংলালিংকের চট্টগ্রাম টিমের সৈয়দ সালাহ উদ্দিন ইশরার ও হাসান ইমাম এবং ওয়েল ফুড এন্ড বেভারেজের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল্লাহ আল মাহমুদ। এই চুক্তির আওতায় ওয়েল গ্রুপের কর্মকর্তারা বাংলালিংকের ডিজিটাল সেবা ব্যবহার করবেন।
বাংলালিংকের চিফ বিটুবি অফিসার শুক্রিবার ঘৌট বলেন, ‘এই চুক্তির মাধ্যমে ওয়েল গ্রুপের পাশে থাকতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা আশা করি, বাংলালিংকের নিরবচ্ছিন্ন ডিজিটাল সেবার মাধ্যমে ওয়েল গ্রুপের কর্মকর্তারা বিশেষভাবে উপকৃত হবেন এবং এটি তাদের ব্যবসায়িক সমৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করবে।’
চুক্তি স্বাক্ষরের পর বাংলালিংকের নেটওয়ার্র্ক সংযোগ, বিভিন্ন সেবা, টেলিকমসল্যুশন, ডিজিটাল উদ্যোগ এবং অন্যান্য সেবা সম্পর্কিত বিষয়ে উভয় পক্ষের মধ্যে ফলপ্রসূ আলোচনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। উল্লেখ্য বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষে নিরন্তর কাজ করে যাচ্ছে। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদাপূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান, যা নাসডাক ও ইউরোনেক্সটের তালিকা ভুক্ত।

Share