নীড়পাতা » জেলা-উপজেলা-গ্রাম » ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি সীতাকু-ে, আগ্নেয়াস্ত্র লুট

ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি সীতাকু-ে, আগ্নেয়াস্ত্র লুট

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-

উপজেলা পৌরসদরের চৌধুরীপাড়া গ্রামের তাহের সওদাগরের বাড়িতে গত ৩ ডিসেম্বর দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ঘরের দরজা ভেঙে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে লাইসেন্স করা একটি বন্দুক এবং টাকা-স্বর্ণালংকার লুট করেছে। খবর পেয়ে গত ৪ ডিসেম্বর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সাহাব উদ্দিনের ছেলে শাহীন আলম জানান, একদল অস্ত্রধারী ডাকাত রাত ২ টায় তাদের বাড়ি ঘিরে ফেলে। তাদের মধ্যে ৪-৫ জন ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে তার বাবা সাহাব উদ্দিন, ভাবী তাহমিনা সুলতানা ও বেড়াতে আসা বোন ফাতেমা আক্তার মুন্নীকে জিম্মি করে তাদের গলার চেইন, কানের দুলসহ আনুমানিক দেড় ভরি ওজনের স্বর্ণ, কিছু টাকা এবং ঘরে থাকা তার বাবার লাইসেন্স করা বন্দুকটি লুট করে নিয়ে যায়। গত ৪ ডিসেম্বর সকালে তারা সীতাকু- থানা জিডি দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ডাকাতির ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ওই এলাকার পৌর কাউন্সিলর শফিউল আলম মুরাদ বলেন, ডাকাতির ঘটনাটি আমরা পরে জানতে পারি। ততক্ষণে ডাকাতরা পালিয়ে যায়। পরে পুলিশে খবর দেয়া হয়।
ওসি দেলওয়ার হোসেন বলেন, ডাকাতির ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লুট হওয়া অস্ত্রটি উদ্ধারে অভিযান চলছে। প্রসঙ্গত, এর আগে গত রবিবার রাতেও উপজেলার এসকেএম জুট মিলস এলাকার হাসান নামক এক ব্যক্তির বাড়িতেও ডাকাত দল হানা দেয়। ওই সময় ডাকাতরা ৫টি মোবাইল, ২টি স্বর্ণের চেইন লুট করে। ডাকাতিতে বাঁধা দেওয়ার চেষ্টা করায় গৃহকর্তাকে ছুরিকাঘাত করে ডাকাতরা। এদিকে নির্বাচনের ঠিক আগে এভাবে হঠাৎ ডাকাতরা সক্রিয় হয়ে উঠায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

Share