আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেন, মানুষের কাজ, মানুষের উপকারই করা। এ জন্য যে যেখানেই থাকুন না কে এটি করা প্রয়োজন বলে আমি করি। আর এ কারণে আমি সংসদ সদস্য হয়ে দেশের সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিনদের ভাতা প্রদান, চাকুরির বয়সসীমা ৩৫ ও অবসর ৬৫ পর্যন্ত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লিখিত ভাবে প্রস্তাবনা দিই। যা ইতিমধ্যে নীতিগতভাবে সিদ্ধান্ত হয়েছে। এতে সরকার পুনরায় ক্ষমতায় আসলে এসব বিষয় দ্রুত বাস্তবায়ন হবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল রাউজান প্রেস ক্লাব কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি আগামীতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে রাউজানের বেকারত্ব দুরীকরণের ব্যবস্থা, মেডিক্যাল কলেজ স্থাপন, প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে দেশে ও বিদেশে চাকুরির ব্যবস্থা করাসহ নানান পরিকল্পনার কথা তুলে ধরেন।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম, সাবেক সভাপতি জাহেদুল আলম, এম বেলাল উদ্দিন, প্রেস ক্লাবের সভাপতি তৈয়ব চৌধুরী, সহ সহসভাপতি বর্তমানের সাহেদুর রহমান মোরশেদ, এস এম ইউসুফ উদ্দিন, এম জাহাঙ্গীর নেওয়াজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম.নেজাম উদ্দিন রানা, এম রমজান আলী, গাজী জয়নাল আবেদীন প্রমুখ।-বিজ্ঞপ্তি

Share