আধুনিক ও প্রযুক্তিনির্ভর শিক্ষাব্যবস্থায় পারে একটি উন্নত ও আলোকিত সমাজ বিনির্মাণে। বর্তমান সরকার শিক্ষার মান্নোনয়নে যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে। মাদক ও ইভটিজিং প্রতিরোধে যুবসমাজকে এগিয়ে আসতে হবে। নিজের অবস্থান সবাইকে থেকে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।
ফটিকছড়ির নাজিরহাট পৌরসভার সুয়াবিল শিশু নিকেতনে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আখতার উদ্দিন মাহমুদ পারভেজ।
গতকাল ৮ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে স্থানীয় চুরখাঁরহাট বাজারস্থ নিকেতনের মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা মো. ইসমাঈল হোসেন। এস এম ফরিদের সঞ্চালনায় অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন নাজিরহাট বিশ^বিদ্যালয় কলেজের অধ্যক্ষ এস এম নুরুল হুদা। বিশেষ অতিথি ছিলেন পৌর কাউন্সিলর সৈয়দ মো. জয়নাল আবেদীন, শিশু নিকেতনের পরিচালক সাইফুল কিবরিয়া মাজু, আবু তাহের, ফয়জুল ইসলাম বাচ্চু, আলী নেওয়াজ সুমন, রবিউল হোসেন রবি, আবু আহমেদ, জয়নাল আবেদীন জয়, আহমেদ এরশাদ খোকন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন নিকেতনের অধ্যক্ষ কাজী আরশাদ হোসেন রোমান।

Share