নীড়পাতা » আন্তর্জাতিক » ট্রাম্পের সঙ্গে প্রণয়, অক্টোবরেই গোমর ফাঁস করবেন পর্নস্টার

ট্রাম্পের সঙ্গে প্রণয়, অক্টোবরেই গোমর ফাঁস করবেন পর্নস্টার

ইন্টারন্যাশনাল ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কপালে যেন ফের ভাঁজ পড়তে যাচ্ছে। অক্টোবরে যুক্তরাষ্ট্রে মধ্যবর্তী নির্বাচন। এ নির্বাচন নিয়ে ট্রাম্প যখন পুরোদস্তুর মগ্ন, তখন পর্নস্টার স্টরমি ড্যানিয়েল ঘোষণা দিয়েছেন, অক্টোবরেই তার আত্মজীবনী বের হচ্ছে।
আর এ আত্মজীবনীতেই থাকবে ট্রাম্প-ড্যানিয়েলের প্রণয় কাহিনী। সম্প্রতি ড্যানিয়েল ঘোষণা দেন, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে তার প্রণয় ছিল। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।
সম্প্রতি এবিসি টেলিভিশনকে এক সাক্ষাৎকারে স্টরমি ড্যানিয়েল বলেন, ‘আপনারা হয়তো কল্পনাও করেননি যে, আমি আবার পূর্বের সবকিছু সামনে নিয়ে আসব। লোকজন আমাকে নিয়ে যা-ই ভাবুক না কেন, অন্তত সত্যটা জানার অধিকার তাদের আছে। সেই চিন্তা থেকেই আমি আত্মজীবনী লেখার সিদ্ধান্ত নিয়েছি।’ এর আগে চলতি বছরের শুরুতে সিবিএস শো-তে একঘণ্টা ব্যাপী সাক্ষাৎকার দেন এই পর্নস্টার।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সময় স্বল্পতার কারণে ওই সাক্ষাৎকারে আমি সবকিছু বলতে পারিনি। লোকজন আমাকে নিয়ে যতটুক জানতে ইচ্ছুক, তা ওই সময় আমি জানাতে পারিনি।
সেসব না বলা কথাগুলো আমি আত্মজীবনীতে জানাতে চাই।’ ড্যানিয়েল জানিয়েছেন, তিনি এক দশক ধরে বইটির পেছনে শ্রম দিচ্ছেন। বইটিতে স্ট্রিপ ক্লাব থেকে শুরু করে পর্ন মুভিতে কাজ করাকালীন বিভিন্ন অভিজ্ঞতা ও ঘটনা স্থান পাবে। এছাড়া বইটি মেয়েকে উৎসর্গ করা হবে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যদিও বইটি মেয়েকে উৎসর্গ করা হচ্ছে, তারপরও বইটি পড়তে তাকে নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে।’

Share