নিজস্ব প্রতিবেদক

বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ-২০১৮-এর দেশসেরা বিদ্যুৎ বিতরণ অঞ্চলের পুরস্কার পেয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রাম (বিতরণ দক্ষিণাঞ্চল)। এছাড়া দেশসেরা বিদ্যুৎ বিতরণ ইউনিটের পুরস্কারও পেয়েছে বিক্রয় ও বিতরণ বিভাগ, মাদারবাড়ি। শিল্প ক্যাটাগরিতে দেশসেরা বিদ্যুৎ গ্রাহকের পুরস্কার পেয়েছে মেসার্স এস. আলম সিমেন্ট।
শনিবার ঢাকায় বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি (আইসিসিবি)-তে এই পুরস্কার বিতরণ করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বিতরণ দক্ষিণাঞ্চলের পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন। বিক্রয় ও বিতরণ বিভাগ, মাদারবাড়ির পক্ষে পুরস্কার গ্রহণ করেন নির্বাহী প্রকৌশলী অশোক কুমার চৌধুরী। সমাপনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বীর বিক্রম।
এদিকে, চট্টগ্রাম পিডিবি’র এই সাফল্যের খবর প্রকাশ করায় দৈনিক পূর্বকোণ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাতে পূর্বকোণ কার্যালয়ে আসেন প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেনসহ পিডিবি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ। তারা বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের যাবতীয় কর্মকা-ের খবর গুরুত্বের সঙ্গে প্রকাশ করায় পূর্বকোণ পরিবারকে আন্তরিক কৃতজ্ঞতা জানান। এই ধরণের সহায়তা অব্যাহত রাখার অনুরোধ জানান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী, চট্টগ্রাম (দক্ষিণ) প্রবীর কুমার দে, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, চট্ট. মেট্রো, (পশ্চিম) বি. এম জাহাঙ্গীর, সহকারী প্রধান প্রকৌশলী ইমাম হোসেন, বিক্রয় ও বিতরণ বিভাগ-মাদারবাড়ির নির্বাহী প্রকৌশলী অশোক কুমার চৌধুরী, বিক্রয় ও বিতরণ বিভাগ- স্টেডিয়াম এর নির্বাহী প্রকৌশলী উজ্জল কুমার মোহন্ত ও সহকারী পরিচালক (জনসংযোগ) মো. সহিদুল ইসলাম।

Share
  • 3
    Shares