নগরীর নিউমার্কেটের বি-ব্লক চত্বরে প্রজন্মধারা বিপনি বিতান ব্লাড ক্লাবের উদ্যোগকে গতকাল ব্লাড গ্রুপিং কর্মসূচি ও বিশ্বকাপ কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। কর্মসূচি পালনে সহযোগিতায় ছিল ক্যাডেট ফোরাম চট্টগ্রামের পঁচিশ জনের ক্যাডেট টিম।
অনুষ্ঠানে দশজন কুইজ বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়। এরা হলেন : মো. নবী, মো. মোবারক, সাইফুল আলম, আবুল বশর, সুমিত ধর, রাফিও, এনামুল, মো. হানিফ, আবুল মিন্টু, মো. নোমান। সবাই নিউ মার্কেটের ব্যবসায়ী, মালিক ও কর্মচারী। সারাদিনের ফ্রি ব্লাড গ্রুপিং অনুষ্ঠানে প্রায় ২৭শ মালিক ব্যবসায়ী ও কর্মচারী ব্লাড গ্রুপিং সম্পন্ন করেছেন। এর মধ্যে প্রায় ১২০০ জন প্রজন্মধারা ব্লাড ক্লাবে নিয়মিত কাজ করার জন্য সদস্য নিবন্ধন ফরম পূরণ করেছে।
প্রবীণ ব্যবসায়ীদের মধ্যে বিপনি বিতান মাল্টি পারপাস ও কো-অপারেটিভ ব্যাংকিংয়ের সভাপতি আলহাজ্ব মো. শামসুল আলম, প্রাক্তন সভাপতি মো. আলমগীর আলম, এম এ বাসেত, মো. হাসান রেজা, মো. জাহাঙ্গীর আলম, আলহাজ্ব সাবের আহমদ, জুয়েলারি সমিতির সিনিয়র সভাপতি কামাল, প্রাক্তন সহ সভাপতি মিমি সুপার মার্কেট বিপ্লব বসাক, আব্দুর রহমান, নুরুল আলম পিন্টু, প্রাক্তন নির্বাহী সদস্য আলহাজ শফিক আহমদ, আবু নাসির উদ্দিন, জাতীয় ক্রিকেটার আজম ইকবাল ও প্রাক্তন সাধারণ সম্পাদক আলহাজ মুস্তাফিজুর রহমান প্রমুখ। কর্মচারীদের সংগঠন শ্রমিক লীগ ও শ্রমিক দল এ কর্মসূচীতে সংহতি প্রকাশ করে সারাদিন প্রাণবন্ত করে রেখেছেন। প্রজন্মধারার মুখপাত্র কবুল শারদ নিজাম, আহবায়ক ফরমান উল্লাহ, সচিব রনি সাহা, অনুষ্ঠান সমন্বয়ক আখতার হোসাইন ও মাহবুবুল হক চৌধুরী সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।-বিজ্ঞপ্তি

Share