নীড়পাতা » জেলা-উপজেলা-গ্রাম » নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগের ৬ ও ৭ নং ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন

নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগের ৬ ও ৭ নং ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন

নিজস্ব সংবাদদাতা, নাজিরহাট

নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগের ৬ ও ৭নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন গত রবিবার রাতে বাবুনগর উচ্চ বিদ্যালয়ের হল রুমে সম্পন্ন হয়।

আনোয়ার পাশার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান এম তহিদুল আলম বাবু। প্রধান আলোচক ছিলেন আওয়ামী লীগ নেতা হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব। উদ্বোধক ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা এনামুল হক বাবুল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান (ফটিকছড়ি) জেবুন নাহার মুক্তা, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মুহাম্মদ ইসমাঈল হোসেন, মুক্তিযোদ্ধা খায়রুল বশর, মোর্শেদুল আমিন, এম ইউসূফ, মাসুদুল আলম, এস এম জাহাঙ্গীর।

মুহাম্মদ লোকমানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন মুহাম্মদ হোসেন, মুহাম্মদ হাসান, মুহাম্মদ মঈনু, মুহাম্মদ রাসেল ও মৌলানা ইয়াকুব, সুজন চক্রবর্তী, আদিত্য সৈকত, আমান উল্লাহ আমান, শাকিল মোস্তফা ও ইফতেখারুল আলম সূজন। সভাশেষে সর্ব সম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য পৌরসভার ৬ ও ৭নং ওয়ার্ড়ের সভাপতি সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। এতে ৬নং ওয়ার্ড়ে সভাপতি পদে মুহম্মদ মুজিব ও সাধারণ সম্পাদক পদে মৌলানা মুহাম্মদ ইয়াকুব এবং ৭নং ওয়ার্ডে সভাপতি পদে মুহাম্মদ লোকমান হাকিম ও সাধারণ সম্পাদক পদে মোস্তফা হোসেন জুয়েল মনোনীত হয়েছেন।

Share