ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এই লাক্স সুন্দরী বড় পর্দায় থিতু হবার প্রত্যাশায় কাজ করে চলেছেন। অনেকদিন ধরেই তিনি নাটক-টেলিছবির কাজ বন্ধ করে দিয়েছেন। নিয়মিত কাজ করছেন চলচ্চিত্রে। সর্বশেষ ‘সুলতান-দ্য সেভিয়র’ চলচ্চিত্রটি মুক্তি পায় তার। কলকাতার নায়ক জিতের সঙ্গে এই ছবিটি বাংলাদেশে মুক্তি পেয়েছে সাফটা চুক্তিতে। বর্তমানে তার হাতে আছে বেশ কিছু চলচ্চিত্রের কাজ। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন গোলাম সোহরাব দোদুলের ‘সাপলুডু’ চলচ্চিত্রে। আসছে অক্টোবরেই শুরু হবে এই ছবির শুটিং।
এদিকে এই নায়িকার আরেকটি ছবি মুক্তি পেতে যাচ্ছে কলকাতায়। তরুণ নির্মাতা সৈকত নাসির নির্মিত এই ছবির নাম ‘পাষাণ’। এতে মিম জুটি বেঁধে অভিনয় করেছেন ওপার বাংলার চিত্রনায়ক ওমের সঙ্গে। তাদের সঙ্গে আরও ছিলেন বিপাশা কবির।
এরই মধ্যে সিনেমাটি বাংলাদেশে মুক্তি পেয়েছে। এবার সিনেমাটি কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। তবে কত তারিখে কলকাতায় মুক্তি পাবে সিনেমাটি তা এখনো চূড়ান্ত হয়নি। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায়, কলকাতার ‘নাকাব’ ছবিটির পরিবর্তে ‘পাষাণ’ ছবিটি কলকাতায় যাচ্ছে। সব কিছু ঠিক থাকলে আগামী ১৪ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি পাবে ‘নাকাব’।

Share