নীড়পাতা » মহানগর » মাস্টারকার্ড’র আকর্ষণীয় অফার ঈদুল-আজহায়

মাস্টারকার্ড’র আকর্ষণীয় অফার ঈদুল-আজহায়

মাস্টারকার্ড সম্প্রতি পবিত্র ঈদুল-আজহা উপলক্ষে দারুণ এক ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে। কার্ডহোল্ডারদের পুরস্কৃত করার মাধ্যমে মাস্টারকার্ড তাদের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ডের ব্যবহার বৃদ্ধি করার উদ্দেশ্যে এই ক্যাম্পেইন ঘোষণা করেছে।
ইলেকট্রনিক্স ও দৈনন্দিন জীবনের পণ্য কেনায় এই ক্যাম্পেইন নিয়ে এসেছে অসাধারণ কিছু পুরস্কার। র‌্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সিঙ্গার বাংলাদেশ, ট্রান্সকম ডিজিটাল, বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড, এলজি বাটারফ্লাই, এসিআই ইলেকট্রনিক্স, এস্কয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, এমকে ইলেকট্রনিক্স এবং ইলেক্ট্রো মার্ট, এই নয়টি প্রধান ইলেকট্রনিক্স স্টোর থেকে মাস্টারকার্ড ব্যবহারকারীরা পাচ্ছেন শতকরা ১৫ ভাগ পর্যন্ত ছাড়।
দৈনন্দিন জীবনের পণ্যের উপর রয়েছে ৩০% পর্যন্ত ছাড়। এই ছাড় পাওয়া যাবে মাস্টারকার্ডের ২০টি লাইফস্টাইল ব্র্যান্ডের পার্টনার আউটলেটে। এই অংশীদাররা হলেন স্টাইলসেল, আর্টিস্টি কালেকশন, রেড অরিজিন, র নেশন, কেজেড, নাবিলা, ভোগ বাই প্রিন্স, লেভেন্ডার, লেদারেক্স, বাংলার মেলা, সাপ্পহির, ওটু, ইস্ট ওয়ে, ইসোতিক, সেলাই ঘর, আল-হাসান ডায়ামন্ড, পারফেক্ট টেক্সটাইল, প্যাভিলিয়ন লাইফস্টাইল, ইয়োডো ডিজাইন সোর্স এবং সা ওয়ার্ল্ড।
মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহম্মদ কামাল বলেছেন, “ঈদের সময় মানুষজনের খরচ বেড়ে যায়। এজন্য আমরা এই ক্যাম্পেইন মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ড ব্যাবহারকারীদের সমস্যা কমিয়ে দেওয়ার জন্য বিশেষভাবে ডিজাইন করেছি। আমরা চাই আমাদের কার্ডহোল্ডাররা এই ক্যাম্পেইনের অফারগুলো তাদের কার্ড ব্যবহার করার মাধ্যমে উপভোগ করুক। আমরা বিশ্বাস করি, এর সাথে সাথে আমরা দেশে ইলেক্ট্রনিক পেমেন্টের ব্যবহারকে আরও সম্প্রসারণ করতে পারব”।-বিজ্ঞপ্তি

Share