নীড়পাতা » মহানগর » ফোরজি ইকোসিস্টেমে গ্রামীণফোন নিয়ে এলো নতুন স্মার্টফোন

ফোরজি ইকোসিস্টেমে গ্রামীণফোন নিয়ে এলো নতুন স্মার্টফোন

গ্রামীণফোন নিজেদের ফোরজি ইকোসিস্টেমে নতুন দু’টি কো-ব্র্যান্ডেড স্মার্টফোন নিয়ে এসেছে। স্মার্টফোন দু’টি হলো সিম্ফনি জি১০০ এবং মাইক্রোম্যাক্স বি৫ প্রো। গতকাল রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে স্মার্টফোন দুটি উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কমিশনার আমিনুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, প্রতিষ্ঠানটির সিসিএও মাহমুদ হোসেন সিম্ফনির সিনিয়র ডিরেক্টর মো. মাকসুদুর রহমান এবং মাইক্রোম্যাক্স এর সি পি ও ইন্টারন্যাশনাল বিজনেস হেড সমীর কাকারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
গ্রামীণফোনের ডিসিইও ও সিএমও ইয়াসির আজমান বলেন, ‘দেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্ক হিসেবে গ্রামীণফোন সবসময়ই এর গ্রাহকদের সর্বোত্তম প্রযুক্তি ও পণ্যের মাধ্যমে সর্বোত্তম অভিজ্ঞতা দিতে চেষ্টা করে। আজকে দুটি ফোরজি স্মার্টফোন চালু করে শক্তিশালী ফোরজি ইকোসিস্টেম তৈরিতে আমরা একধাপ এগিয়ে গেলাম। আমাদের দ্রুততম নেটওয়ার্ক এবং অপ্রতিদ্বন্দ্বী নেটওয়ার্কের সাথে মিলে এই ডিভাইসগুলো গ্রাহকদের ডিজিটাল জগতের পুরো সুবিধা উপভোগে সাহায্য করবে।-বিজ্ঞপ্তি’

Share