ক্রমবর্ধমান চাহিদা মেটাতে উপকূলীয় স্থাপনার উপযোগী বিশেষায়িত সিমেন্ট ডায়মন্ড কোস্টাল প্লাসের উৎপাদন বৃদ্ধি ও বিপণন ও সরবরাহ ব্যবস্থা সম্প্রসারণে উদ্যোগ নিয়েছে প্রস্তুতকারক ডায়মন্ড সিমেন্ট লিমিটেড।
উপকূলীয় স্থাপনার উপযোগী এই বিশেষায়িত সিমেন্টের বাজারজাতকরণের দুই বছর পূর্তি উপলক্ষে শনিবার নগরীর স্ট্র্যান্ড রোডে ডায়মন্ড সিমেন্টের কর্পোরেট অফিসে আয়োজিত অনুষ্ঠানের এই তথ্য জানানো হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডায়মন্ড সিমেন্টের পরিচালক হাকিম আলী। বক্তব্য রাখেন ডিজিএম (সেলস এন্ড মার্কেটিং) আবদুর রহিম, ডিজিএম (অ্যাকাউন্টস এন্ড ফিন্যান্স) মনির হোসেন, এজিএম (সেলস এন্ড মার্কেটিং) মো. কামরুজ্জামান ও গোলাম মোস্তফা চৌধুরী, এজিএম (অডিট) মোস্তাফিজুর রহমান, ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) দীপ্তিমান দাস ও আবদুল মোতালেব, ম্যানেজার (ব্যান্ড এন্ড কমিউনিকেশন) আমান উল্লাহ চৌধুরী, ম্যানেজার (অ্যাকাউন্টস এন্ড ফিন্যান্স) শাহেদুল মোস্তফা, কামরুল ইসলাম ও ইফতিখার আহমেদ, ম্যানেজার (টেকনিক্যাল সার্ভিস) ইশতিয়াক রায়হান মাহমুদ এবং ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) ফজলুল কাদের।
পরিচালক হাকিম আলী বলেন, ডায়মন্ড কোস্টাল প্লাস কংক্রিটে লবণাক্ততার অনুপ্রবেশ ঠেকানো, আর্দ্রতা ও ক্ষয়রোধে অনেক বেশি কার্যকর। এ কারণে এখন উপকূলীয় অঞ্চলে বড় ধরণের সব স্থাপনা নির্মাণে ডায়মন্ড কোস্টাল প্লাস ব্যবহার হচ্ছে।-বিজ্ঞপ্তি

Share
  • 10
    Shares