নীড়পাতা » স্থানীয়-২ » বোয়ালখালীতে অস্ত্র গুলিসহ আটক ১

বোয়ালখালীতে অস্ত্র গুলিসহ আটক ১

নিজস্ব সংবাদদাতা হ বোয়ালখালী

উপজেলার কড়লডেঙ্গা মেধস আশ্রম এলাকা থেকে পাকিস্তানের তৈরি অত্যাধুনিক বন্দুক ও গুলিসহ মো. আরিফুল ইসলাম রুবেল (৩২) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। গতকাল শনিবার (১৪ এপ্রিল) দিনগত রাত তিনটার দিকে তাকে আটক করা হয়।
আটক মো. আরিফুল ইসলাম রুবেল উপজেলার কড়লডেঙ্গা ইউনিয়নের লুদি শিকদার পাড়ার চাঁদনী বাপের বাড়ির হাজী আমিরুল ইসলামের ছেলে। রুবেল এলাকায় লেবু ব্যবসায়ী হিসেবে পরিচিত।
অভিযানে নেতৃত্বদানকারী থানার সহকারী উপ-পরিদর্শক মো. ইকবাল জানান, শনিবার রাতে মাদকবিরোধী অভিযান চালাতে গিয়ে কড়লডেঙ্গা মেধস আশ্রমের পশ্চিম পাশে অটোরিকশা নিয়ে অবস্থান নিই। রাত তিনটার দিকে পাশের বিল থেকে অস্ত্রসহ ৩ ব্যক্তি আমাদের ব্যবহৃত অটো রিকশাটি ঘিরে ফেলে।
তারা টর্চের আলো দিয়ে আমাদের সার্চ করতে গিয়ে বুঝতে পারে আমরা পুলিশ। এসময় দৌড়ে পালানোর সময় একজনকে আটক করি। তার কাছে ‘মেইড-ইন পাকিস্তান’ লেখা একটি এক নলা বন্দুক ও এক রাউন্ড গুলি পাওয়া গেছে।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ হিমাংশু কুমার দাশ রানা বলেন, কলডেঙ্গা এলাকায় মাদকের ট্রানজিটে পুলিশ পাহরা দিতে গিয়ে একজনকে অস্ত্র ও গুলিসহ আটক করে। এ ব্যাপারে আটক ও সংশ্লিষ্টদের ব্যপারে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে। তদন্ত চলছে।

Share