নীড়পাতা » স্থানীয়-২ » সড়ক যোগাযোগে শৃঙ্খলা ফেরাতে মালিক শ্রমিকদের ঐক্য প্রয়োজন

জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাথে মতবিনিময়

সড়ক যোগাযোগে শৃঙ্খলা ফেরাতে মালিক শ্রমিকদের ঐক্য প্রয়োজন

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) সালেহ মোহাম্মদ তানভীর বলেছেন, মহানগরীর সড়ক যোগাযোগে শৃঙ্খলা ফেরাতে মালিক শ্রমিকদের ঐক্য প্রয়োজন। নগরীতে পরিবহন সেক্টরে জন্য সিএমপির পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন, চালকদের অসহযোগিতার কারণে নগরীতে অনেক সময় যানজট তৈরি করে। তাই চালকদের সচেতন করার জন্য পরিবহন মালিকদের ভূমিকা রাখতে হবে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সিএমপি কার্যালয়ে চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময়ে তিনি কথা বলেন। মতবিনিময় শেষে চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের পক্ষ থেকে অতিরিক্ত কমিশনারকে ক্রেস্ট প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি মনজুরুল আলম মঞ্জু, মহাসচিব আবুল কালাম আজাদ, অতিরিক্ত মহাসচিব গোলাম রসুল বাবুল, সহসভাপতি মাহবুবুল হক মিয়া, অহিদুন নুর কাদেরি, কলিম উল্লাহ কলি, শহীদুল ইসলাম সমু, সিরাজুল ইসলাম নিপু, শহীদ নাঈম সুমন, তৌহিদুল করিম, মোহাম্মদ ইকবাল, মো. শাহজাহান, রিটন মহাজন, টিটু তালুকদার প্রমুখ।
জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি মনজুরুল আলম মঞ্জু বলেন, ‘একটি মহল নগরীর পরিবহন সেক্টরে নৈরাজ্য করার অপচেষ্টা করছে। পরিবহন মালিকরা ব্যাপারে সজাগ রয়েছে। আগামীতে পরিবহন সেক্টরের যে কোন সমস্যা সমাধানে জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পাশে থাকবে।’ –বিজ্ঞপ্তি