নীড়পাতা » স্থানীয়-২ » পটিয়ায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

পটিয়ায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা পটিয়া

পটিয়ায় এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। বুধবার রাত সাড়ে ১০টায় পটিয়া পৌর সদরের কাগজীপাড়া এলাকা থেকে রিমা আকতার (২০) নামের ওই প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করা হয়। তিনি প্রবাসী খাইরুল বশরের স্ত্রী।
জানা গেছে, উপজেলার শোভনদ ইউনিয়নের হিলচিয়া গ্রামের আবদুর রহমানের কন্যার সঙ্গে পৌর সদরের কাগজীপাড়ার হোসেন আহমদের প্রবাসী পুত্র খাইরুল বশরের বিয়ে হয়। তাদের সংসারে আড়াই বছরের শিহাব উদ্দীন নামে এক পুত্র সন্তান রয়েছে। গত / দিন আগে প্রবাসী খাইরুল বশর বিদেশ থেকে দেশে ফিরেন। কিন্তু রহস্যজনক কারণে প্রবাসী স্ত্রী রিমার লাশ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের অন্য সদস্যরা পুলিশ মেয়ের পরিবারকে খবর দেয়।
পটিয়া থানার ওসি (তদন্ত) রেজাউল করিম মজুমদারসহ একদল পুলিশ ঘটনাস্থলে যান। এর আগে প্রবাসী স্বামী গা ঢাকা দেওয়ার চেষ্টা করলেও স্থানীয় কাউন্সিলর আবদুল খালেক তাকে ধরে পুলিশে সোপর্দ করেন।
পটিয়া থানার ওসি শেখ মো. নেয়ামত উল্লাহ জানিয়েছেন, প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার প্রাথমিক তথ্য পাওয়া গেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আটক স্বামীকে ছেড়ে দেওয়া হয়। ময়না তদন্তের রির্পোট পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে