বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সিনেমায় চরিত্রের প্রয়োজনে নিজেকে নানাভাবে প্রস্তুত করেন। অ্যা জেন্টলম্যান সিনেমারচন্দ্রলেখাগানের জন্য পোল ড্যান্স পর্যন্ত শিখেছিলেন অভিনেত্রী। জ্যাকুলিন অভিনীত পরবর্তী সিনেমা রেসথ্রি। সালমান খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। এতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে দেখা যাবে তাকে। জন্য বিশেষ প্রস্তুতিও শুরু করেছেন। শিখছেন মিক্স মার্শাল আর্ট। ভারতীয় একটি সংবাদমাধ্যম তথ্য জানিয়েছে।
প্রসঙ্গে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে জ্যাকুলিন বলেন, ‘আমি বিশ্বাস করি, নতুন কিছু শেখা শুধু আমার সিনেমার চরিত্রের প্রয়োজনে আসে তা কিন্তু নয়, বরং এটি আমার ব্যক্তিত্বে আলাদা মাত্রা তৈরি করে এবং এটি সারা জীবনের জন্য আমার মধ্যে থাকে।বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি রেস। ২০০৮ সালে এর প্রথম সিনেমাটি মুক্তি পায়। এতে অভিনয় করেন সাইফ আলী খান, অক্ষয় খান্না বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর প্রমুখ। এরপর ২০১৩ সালে মুক্তি পায় রেসটু। সিনেমাটিতে অভিনয় করেনসাইফ আলী খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল।
এদিকে রেসথ্রি মাধ্যমে ফ্র্যাঞ্চাইজির কোনো সিনেমায় প্রথম অভিনয় করছেন সালমান। সিনেমাটি পরিচালনা করছেন রেমো ডিসুজা প্রযোজনায় রয়েছেন রমেশ তাওরানি