নীড়পাতা » মহানগর » পুঁজিবাজার থেকে ১৪৪ কোটি টাকা সংগ্রহ করবে লুব-রেফ

পুঁজিবাজার থেকে ১৪৪ কোটি টাকা সংগ্রহ করবে লুব-রেফ

পুঁজিবাজার থেকে বুক বিল্ডিং পদ্ধতিতে ১৪৪ কোটি টাকা সংগ্রহের লক্ষ্যে রোড শো করেছে জ্বালানি ও বিদ্যুৎ খাতের লুব-রেফ (বাংলাদেশ) লিমিটেড। গত মঙ্গলবার হোটেল রেডিসন ব্লুতে রোড শো অনুষ্ঠিত হয়।-শেয়ারবাজার নিউজ
শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলন করে ৯৮ কোটি টাকা দিয়ে ব্যবসা সম্প্রসারণ এবং বাকি ৪৬ কোটি টাকা দিয়ে ব্যাংক ঋণ পরিশোধ করবে কোম্পানিটি।
রোড-শো’তে যোগ্য বিনিয়োগকারী হিসেবে মার্চেন্ট ব্যাংকার, পোর্টফোলিও ম্যানেজার, এসেট ম্যানেজার ও তাদের পরিচালিত মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ও ফান্ডের ম্যানেজার, অনুমোদিত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, ইতিমধ্যে বিনিয়োগ করা বৈদেশিক বিনিয়োগকারী এবং কমিশন অনুমোদিত বিনিয়োগকারীরা উপস্থিত ছিলেন।
এছাড়া এনআরবি ইক্যুইটি ম্যানেজমেন্টের চেয়ারম্যান মনিরুজ্জামান, লুব-রেফের টেকনোলজি পার্টনার বিটাওয়ান ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আতিকুজ জামান, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং পার্টনারস অব ইউএসএ এর সিইও, প্রেসিডেন্ট জসহা পার্ক, লুব-রেফের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউসুফ উপস্থিত ছিলেন। কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে এনআরবি ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেড এবং রেজিস্টার টু দি ইস্যু হিসেবে কাজ করছে বেটাওয়ান ইনভেস্টমেন্টস লিমিটেড।