নীড়পাতা » স্থানীয়-১০ » নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দু’দিনব্যাপী সুবর্ণ জয়ন্তী জানুয়ারিতে

নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দু’দিনব্যাপী সুবর্ণ জয়ন্তী জানুয়ারিতে

নগরীর অন্যতম ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে আগামী ১২ ১৩ জানুয়ারি। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে বিদ্যালয়ের দুদিনব্যাপী এই সুবর্ণ জয়ন্তী উৎসব। ইতোমধ্যে রেজিষ্ট্রেশনের কার্যক্রমও শুরু হয়ে গেছে।
গতকাল বিকাল ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনের কর্মসূচির সবধরণের প্রস্তুতি চলছে জানিয়ে সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক আবদুল হান্নান আকবর বলেন, নগরীর অন্যতম সেরা এই শিক্ষাপ্রতিষ্ঠানের সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে প্রাক্তন ছাত্র সমিতির সদস্যরা দুদিনব্যাপী স্মৃতিচারণ, খেলাধুলা, আড্ডাসহ বিভিন্নরকম অনুষ্ঠানের মধ্য দিয়ে সুবর্ণ জয়ন্তী স্মরণীয় করে রাখতে উদ্যোগ গ্রহণ করেছে। নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন বর্তমান শিক্ষার্থীদের সুবর্ণ জয়ন্তী উৎসবে অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন কমিটির আহবায় আরশাদুজ্জামান লিপু (০১৮১৯৮২৪৪৫১) এবং সদস্য সচিব ওমনর ফারুক খান (০১৯৭৯৯১১৫৯১) এর সাথে প্রতিদিন সন্ধ্যায় স্কুল মিলনায়তনে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।
সবার সম্মিলিত অংশগ্রহণে সুবর্ণ জয়ন্তী আরো উৎসবমূখর হয়ে উঠবে জানিয়ে স্বাগত বক্তব্যে স্কুলের প্রাক্তন ছাত্র সমিতির মহাসচিব এডভোকেট আবদুর রহমান জাহাঙ্গীর বলেন, প্রাক্তন বর্তমান শিক্ষার্থীদের মাঝে সুন্দর সম্পর্ক গড়ে তুলতে সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দুইদিনের বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
স্কুলের প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি ডা. মাসুদ আহমেদের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র সমিতির উপদেষ্টা এডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, শফিকুল ইসলাম খোকন, নুরুল আলম চৌধুরী কিরণ, এস কে এম জাকারিয়া আফজার আলী। সঞ্চালনায় ছিলেন তফাজ্জ্বল হোসেন যাহেদুর রহমান।
নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রাক্তন ছাত্র সমিতির উদ্যোগে ফুটবল, ক্রিকেট ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এজন্য গত ১০ নভেম্বর আবদুল হাই জাহাঙ্গীরকে চেয়ারম্যঅন করে কমিটি গঠন করা হয়েছে। স্কুলের বর্তমান প্রাক্তন ছাত্রদের আগামী ২১ নভেম্বরের মধ্যে রেজিষ্ট্রেশন করার জন্য অনুরোধ জানানো হয়েছে। ফুটবলের জন্য ফখরুল ইসলাম টিটু (০১৮১৯৩৫২৪৩৮) এবং মনির হোসেন জাহাঙ্গির (০১৮১৪৭০০২১০), ক্রিকেটের জন্য যাহেদুর রহমান (০১৭১৭০৯১৪১৫) এবং এরফানুল ইসলাম খান লাবু (০১৮৭৬৬৩০২২৫), ব্যাডমিন্টনের জন্য মোহাম্মদ হাসান (০১৮১৬০৩৯৩৪২) এবং সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করে রেজিষ্ট্রেশন করতে পারবেন আগ্রহী খেলোয়াড়রা।গতকাল চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে সুবর্ণ জয়ন্তীর লোগো উন্মোচনের মধ্য দিয়ে শুরু হয় সুবর্ণ জয়ন্তী উৎসবের আনুষ্ঠানিক যাত্রা।
মুনষ্টার পেইন্ট এর ব্যবস্থাপনা পরিচালক উক্ত বিদ্যালয়ের ছাত্র ১৯৯৯ ব্যাচের ছাত্র সারমাদ হাবীব উৎসব উপলক্ষে এক লাখ টাকার চেক প্রদান করেন।বিজ্ঞপ্তি