নীড়পাতা » মহানগর » ২১ কোম্পানির প্রথম প্রান্তিক প্রকাশ

২১ কোম্পানির প্রথম প্রান্তিক প্রকাশ

প্রথম প্রান্তিকের ৩০ সেপ্টম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২০ কোম্পানি। নিম্নে কোম্পানিগুলোর আর্থিক প্রতিবেদন তুলে ধরা হলো।-শেয়ারবাজার নিউজ
রহিমা ফুড: কোম্পানিটির লোকসান ০.১৪ টাকা এবং এনএভি হয়েছে ২.৬৮ টাকা।
ওয়াইম্যাক্স ইলেক্ট্রোড লিমিটেড: কোম্পানির ইপিএস ০.৭৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৫০ টাকা। এনএভি হয়েছে ১৭.৭০ টাকা।
সায়হাম কটন: কোম্পানির ইপিএস ০.২৭ টাকা। এবং এনএভি হয়েছে ২৩.১০ টাকা।
ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং: কোম্পানির ইপিএস ০.৩৯ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১.৫৩ টাকা
শেফার্ড ইন্ডাস্ট্রিজ: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৬ টাকা এবং এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮.৬০ টাকা।
বিডিকম: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৪ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৫২ টাকা।
অলেম্পিক এক্সেসরিজ: কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩২ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.৫০ টাকা।
ড্যাফোডিল কম্পিউটারস: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬২ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.৮১ টাকা।
এ্যাম্বি ফার্মাসিটিক্যাল: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৫ টাকা। এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৫.৯৯ টাকা।
বেক্সিমকো ফার্মাসিটিক্যাল: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৫৯ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৩.৩৬ টাকা।
সাইফ পাওয়ারটেক: কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৫ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯.৩৭ টাকা।
দেশ গার্মেন্টস: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৭ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০.৭৫ টাকা
রেনেটা: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২.৩৬ টাকা এবং
এনএভি হয়েছে ২২৪.২৪ টাকা।
নূরানী ডাইং এন্ড সোয়েটার লি: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৩ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.১৮ টাকা।
সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৪ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৬.৪৭ টাকা।
খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড: কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩৪ টাকা এবং এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৫৬ টাকা।
সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেড: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৬ টাকা এবং এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৭.২১ টাকা
রিজেন্ট টেক্সটাইল লিমিটেড: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৯ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩০.৪১ টাকা।
ফরচুন সুজ লি: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৮ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৭২ টাকা
ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড: কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫০ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮৯.৩১ টাকা
সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৬ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৪.০৮ টাকা।