নীড়পাতা » প্রথম পাতা » অনুপস্থিতির কারণ জানতে চেয়ে নোটিশ দেবাশীষ পালিতকে

‘অফিসিয়াল কার্যক্রম চালাচ্ছি’

অনুপস্থিতির কারণ জানতে চেয়ে নোটিশ দেবাশীষ পালিতকে

নিজস্ব সংবাদদাতা রাউজান

নির্বাচিত হওয়ার পর থেকে প্রায় দুইবছর ধরে অফিস না করার কারণ জানতে চেয়ে রাউজান পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র দেবাশীষ পালিতকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী। তাঁর নাম এডভোকেট মুহাম্মদ শফিউল আজম। তিনি উপজেলার ডাবুয়া এলাকার বাসিন্দা। গতকাল (সোমবার) রেজিস্ট্রার্ড এ/ডি যুক্ত করে ডাকযোগে ওই নোটিশ পৌর মেয়রের বরাবরে পাঠানো হয়। লিগ্যাল নোটিশে লেখা হয় ‘জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়ে আপনার রাজনৈতিক সরকার ক্ষমতায় থাকার পরও কেন, কি কারণে পৌরসভার কার্যালয়ে অফিস করেন না ? তা আগামী ৩০ (ত্রিশ) দিনের মধ্যে সন্তোষজনক জবাবদানের জন্য অনুরোধ রইল। অন্যথায় মহামান্য হাইকোর্টে রিটের মাধ্যমে প্রতিকার চাইতে বাধ্য হইব। বিষয়টি অতীব জরুরি’।
এ প্রসঙ্গে পৌর মেয়র দেবাশীষ পালিতের মন্তব্য নেয়ার জন্য মুঠোফোনে কল করা হলে তিনি বলেন ‘এরকম কোন লিগ্যাল নোটিশ আমি পাইনি’। অফিসে অনুপস্থিতি সম্পর্কে তিনি বলেন, ‘আমি অফিসিয়াল সব কার্যক্রম চালিয়ে যাচ্ছি। সকল কাগজপত্রে আমার স্বাক্ষর রয়েছে। অফিসের স্বাভাবিক সব কাজ যথারীতি চলছে’।
প্রসঙ্গত, ২০১৫ সালের ডিসেম্বর মাসে পৌর নির্বাচনে বিজয়ী হন উত্তরজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেবাশীষ পালিত। তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হন। নানা কারণে তিনি তখন থেকেই পৌর কার্যালয়ে এসে অফিস করছেন না বলে অনেকে দাবি করে আসছেন।