নীড়পাতা » স্থানীয়-২ » কানুনগোপাড়া কলেজে ছাত্রলীগের নবীন বরণ নিয়ে দু’পক্ষ মুখোমুখি

কানুনগোপাড়া কলেজে ছাত্রলীগের নবীন বরণ নিয়ে দু’পক্ষ মুখোমুখি

নিজস্ব সংবাদদাতা বোয়ালখালী

কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারি কলেজে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ১৯ জুলাই বৃহস্পতিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। এতে ছাত্রলীগের দু’পক্ষ আলাদাভাবে দাওয়াত কার্ড ছাপিয়েছে। তবে গতকাল পর্যন্ত দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতির অনুসারিরাই কলেজের বিভিন্ন কার্যক্রমে অংশ নিয়ে সভাকে সফল করতে দেখা গেছে। অন্যপক্ষ ফেসবুক আর বিভিন্ন দপ্তরে দরখাস্ত দিয়ে আপাততঃ কাজ শেষ করেছে।
এদিকে, স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে জেলা-উপজেলার আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। এ লক্ষে কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ ব্যাপক আয়োজনের প্রস্তুতি নিয়েছে বলে জানা গেছে। এতে প্রধান অতিথি থাকবেন দক্ষিণ জেলা আ.লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি থাকবেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।
স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম কাজেম বলেন, অনুষ্ঠানের সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কলেজ প্রাঙ্গণে মঞ্চ তৈরি করা হয়েছে। অনুষ্ঠানে শিক্ষার্থী ও অভিভাবকসহ ব্যাপক লোকসমগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন। এছাড়া পোস্টার, ব্যানার, লিফলেট ও চিঠি বিতরণ করা হয়ে গেছে। নবীন বরণ ও কৃতি সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ব্যান্ড শো পরিবেশিত হবে ।
দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কুয়েতে নিযুক্ত রাষ্ট্রদূত এস এম আবুল কালাম অনুসারী স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মো. সাদ্দাম হোসেন বলেন, ১৯ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় কলেজ প্রাঙ্গণে নবীন বরণ ও কৃতি সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও বোয়ালখালী থানার অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে। অনুষ্ঠানে সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদলসহ জেলা-উপজেলা ও কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলেন জানান তিনি।

Share