নীড়পাতা » শেষের পাতা » কমার্স কলেজ প্রাক্তন ছাত্র সমিতির পুনর্মিলনী কাল

কমার্স কলেজ প্রাক্তন ছাত্র সমিতির পুনর্মিলনী কাল

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ প্রাক্তন ছাত্র সমিতি ৩০ বৎসরপূর্তি ও পুনর্মিলনী’১৭ আগামীকাল বৃহস্পতিবার। বিকাল আড়াইটায় আগ্রাবাদস্থ কলেজ প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানের মাধমে আনুষ্ঠানিক কর্মকা- শুরু হবে। জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু পর একটি বর্ণাঢ্য র‌্যালি চট্টগ্রাম শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করবে। এক চট্টগ্রাম প্রেস ক্লাবে প্রাক্তন ছাত্র সমিতির প্রেসিডেন্ট লায়ন এম এ মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে ৩০ বৎসরপূর্তি ও পুনর্মিলনী’১৭ আহবায়ক লায়ন এম সামশুল হক এই তথ্য জানান। তিনি বলেন, পুনর্মিলনী অনুষ্ঠান উদ্বোধন করবেন প্রাক্তন ছাত্র সমিতির প্রধান পৃষ্ঠপোষক ও বর্তমান কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. আইয়ুব ভূঁইয়া।

র‌্যালিশেষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে অংশগ্রহণ করবেন কলেজের সাবেক ও বর্তমান ছাত্রবৃন্দ। রক্তদান অনুষ্ঠান উদ্বোধন করবেন প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি এম.এ মালেক। ১৪ জানুয়ারি শনিবার চট্টগ্রামস্থ জিইসি কনভেশন হলে দিনব্যাপী উৎসবের আয়োজন থাকছে। সকালে ৯টায় পিঠা উৎসব দিয়ে শুরু করে আড্ডা, পরিচিতি, বির্তক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, দুপুরে ঐতিহ্যবাহী মেঝবান, অংশগ্রহণকারী পরিবারের মহিলা ও শিশুদের বিভিন্ন প্রতিযোগিতামূলক অনুষ্ঠান, স্মৃতিচারণ, আলোচনা সভা, সম্মাননা স্মারক প্রদান, সাংস্কৃতি অনুষ্ঠান, আকর্ষণীয় র‌্যাফেল-ড্র ও নৈশভোজ ইত্যাদি অনুষ্ঠিত হবে। সমাপনী উৎসবে প্রধান অতিথি থাকবেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। অনুষ্ঠানে প্রায় দুই হাজার নিবন্ধিত সদস্য ছাড়াও কলেজের প্রাক্তন অধ্যক্ষবৃন্দ, পঞ্চাশের দশকের ছাত্রবৃন্দ, দেশবরণ্য কৃতী ছাত্ররা অংশগ্রহণ করবেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক তৈয়বুর রহমান কোষাধ্যক্ষ লায়ন হারুন ইউছুফ, সহ-সভাপতি আবুল হাসেম, নুরুল কবির চৌধুরী, খায়রুল বশর চৌধুরী, প্রচার সম্পাদক লায়ন চৌধুরী শামীম মোস্তফা, সদস্য সচিব পুনর্মিলনী এড্ভোকেট মো. মাহবুবুল ইসলাম, যুগ্ম-প্রচার সম্পাদক সাইফুল আলম খান, আলহাজ আবু জাফর, সাংগঠনিক সম্পাদক হাসান মুরাদ বিপ্লব, মো. ইয়াছিন চৌধুরী, এসএম ওমর ফারুক (জুয়েল), মো. ওসমান গনি চৌধুরী, রানু চক্রবর্তী (মহিলা সম্পাদিক), মইনুদ্দীন কাদেরী শওকত, মফিজ উদ্দিন আহমেদ, তানভীর আহম্মেদ (রিংকু), মোহাম্মদ হুমায়ুন মোরশেদ সিদ্দিকী প্রমুখ।