নিজস্ব প্রতিবেদক

নগরীর অক্সিজেন এলাকায় গতকাল রাতে বাসের ধাক্কায় আশরাফ উদ্দিন ওমর (২৮) নামে এক ব্যাংকার মারা গেছেন। চালকসহ বাসটি আটক করেছে বায়েজিদ থানা পুলিশ।

নিহত আশরাফ উদ্দিন ওমর হাটহাজারী উপজেলার চিকনদ-ী ইউনিয়নের খন্দকিয়া গ্রামের নূর আলী সওদাগর বাড়ির জসিম উদ্দিনের ছেলে। তিনি ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ঢাকা গুলশান শাখায় কর্মরত ছিলেন। উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব দৈনিক পূর্বকোণকে বলেন, ওমর জেলা ছাত্রলীগের সদস্য। ব্যাংকের কাজে তিনি ঢাকা থেকে চট্টগ্রামে এসেছেন। কাজশেষে বাড়ি ফেরার সময় দুর্ঘটনার শিকার হন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নিহত ওমর ব্যাংকের কাজে ঢাকা থেকে চট্টগ্রামে এসেছেন। ব্যাংকের কাজ সেরে সন্ধ্যায় মোটরসাইকেলযোগে গ্রামে বাড়ি হাটহাজারীতে ফিরছিলেন। রাত ৮টার দিকে অক্সিজেন-হাটহাজারী রোডের অক্সিজেন এলাকার সিটি ব্যাংকের সামনে একটি বাস পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সিটকে পড়ে মোটরসাইকেল আরোহী ওমর। স্থানীয়রা উদ্ধার করে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক জানান, গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বায়েজিদ-বোস্তামী থানার ওসি মো. মহসিন জানান, চালকসহ গাড়িটি আটক করা হয়েছে। চালক মো. হাসান খাগড়াছড়ির রামগড় থানার গুইমারার মো. আলীর ছেলে।